আলম ঢালীর সমর্থনে ‘ঢালী সমাবেশ’ অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ

মেহেন্দিগঞ্জের ১১ নং চানপুর ইউনিয়ন পরিষদের সম্ভ্যাব্য চেয়ারম্যান প্রার্থী লায়ন মাহে আলম ঢালীর সমর্থনে ‘ঢালী সমাবেশ’ অনুষ্ঠিত হয়েছে।

হানিফ ঢালীর সভাপতিত্বে ও তারেক নিয়ামুল করিম টাট্টু ঢালীর স্বাগত বক্তব্যর মধ্য দিয়ে শুরু হওয়া আয়োজনে বক্তব্য রাখেন  রবিউল আলম ঢালী, অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা কলামিস্ট মোমিন মেহেদী, নাসির হাওলাদার, নজির ঢালী, রিপন হাওলাদার, আব্বাস ঢালী, আনোয়ার ঢালী,  জাকারিয়া মিঠু ঢালী, রাকিব ঢালীসহ শতাধিক আলম ঢালী সমর্থক।

২২ অক্টোবর বিকেল ৩ টায় তাঁতী বাজারস্থ এক মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, নদী ভাঙ্গনরোধ, শিক্ষার প্রসার, ধর্ম-মানবতা-সমাজ-সভ্যতার জন্য নিবেদিত ঢালী গোষ্ঠির অকৃতিম সমাজসেবক আলম ঢালী চাইলেই পারতেন আরাম আয়েশে জীবন নির্বাহ করতে, তা না করে ঢালী গোষ্ঠির কথা ভেবে, চাঁনপুরের উন্নয়ন সম্ভাবনার কথা ভেবে গত ৩০ বছর ধরে রাজনীতি-শিক্ষা-সাহিত্য-সংস্কৃতি-সমাজকল্যাণে কাজ করে যাচ্ছেন। তাঁকে এবার নির্বাচনে বিজয় অর্জনে দল-মত নির্বিশেষে সমর্থন জানানোই হবে বুদ্ধিমানের কাজ; যাতে করে চেয়ারম্যান-এর পদে থেকে ক্ষমতার অপব্যবহারকারী আর অপরাধ-দুর্নীতির সুযোগ না পায়।

এসময় মাহে আলম ঢালী বলেন, আল্লাহর দয়ায় আপনাদের সমর্থন থাকলে আর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জননেতা আবুল হাসনাত আব্দুল্লাহর স্নেহের হাত আমার উপর থাকলে আমার এবারের বিজয় কোন কুচক্রি মহলই ঠেকাতে পারবে না ইনশাল্লাহ।