1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মনোনয়পত্র জমা দিয়েছন কাশিপুর, বক্তাবলী ও আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

মনোনয়পত্র জমা দিয়েছন কাশিপুর, বক্তাবলী ও আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন সদর উপজেলা নির্বাচন উপলক্ষে মনোনয়পত্র জমা দিয়েছন কাশিপুর, বক্তাবলী ও আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা। 

রবিবার (১৭ অক্টোবর) মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে রিটার্নিং অফিসার সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রদীপ চন্দ্র রায় ও উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আতাউর রহমনা ভূঞার কাছে মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা। 

এদিন চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন, বক্তাবলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী এম শওকত আলী, জাতীয় পার্টির চেয়ারম্যান পদপ্রার্থী আবুল হোসেন, আলীরটেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী ফিরোজ মিয়া, আমান উল্লাহ।

মেম্বার প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন, বক্তাবলী ইউনিয় পরিষদ ১নং ওয়ার্ড মেম্বার প্রার্থী জাহাঙ্গীর আলম, ২নং ওয়ার্ড মেম্বার প্রার্থী আখিল উদ্দিন, ৩নং ওয়ার্ড মেম্বার প্রার্থী আতাউর রহমান, মো. মহিউদ্দিন ভূইয়া, ৪নং ওয়ার্ড মেম্বার প্রার্থী আবু সাঈদ রিংকু, ৬নং ওয়ার্ড মেম্বার প্রার্থী রাসেল চৌধুরী, ১,২ ও ৩নং ওয়ার্ড সংরক্ষিত আসনে মেম্বার প্রার্থী হাজেরা বেগম, ৪,৫ ও ৬ নং ওয়ার্ড সংরক্ষিত আসনে মেম্বার প্রার্থী মরিয়ম বেগম, কাশিপুর ইউনিয়ন ২নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মো. খোকা, ৭নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মো. আবুল কাশেম, আলীরটেক ইউনিয়ন ৩নং ওয়ার্ড মেম্বার প্রার্থী আব্দুল সোবহান, ৬নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মো. সাহাবউদ্দিন, ৭নং ওয়ার্ড মেম্বার প্রার্থী মো. আওলাদ হোসেন, ৭,৮ ও ৯ নং ওয়ার্ড সংরক্ষিত আসনে মেম্বার প্রার্থী আঞ্জুমান আরা যুথি।


প্রসঙ্গত, আগামী ২০ অক্টোবর মনোনয়নপত্র বাছাই, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ অক্টোবর এবং আগামী ১১ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL