সদর উপজেলায় ইউপি নির্বাচনের মেম্বার ও চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন ১১ নভেম্বর ইউপি নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ সদর উপজেলায় মেম্বার ও চেয়ারম্যান প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেছে।

বৃহস্পতিবার(১৪ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত মনোনয়ন পত্র দাখিল করতে সদর উপজেলায় রিটার্নিং অফিসারের কার্যালয়ে ভীড় করেছে আলীরটেক, বক্তাবলী ও কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা এবং তাদের সমর্থকরা ।

এদিন সদর উপজেলা প্রাঙ্গনে কাশিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রদীব চন্দ্র রায়ের কার্যালয়ে কাশিপুর ইউপির চেয়ারম্যান প্রার্থী হিসেবে এম সাইফুল্লাহ বাদলের পক্ষে মনোনয়ন পত্র দাখিল করেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃআশরাফুল আলম, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সাত্তার ও রেহান শরীফ বিন্দু।

কাশিপুর ইউনিয়নের মেম্বার প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী নাজমুল হাসান,২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী তোফাজ্জল হোসেন ফকির,৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোঃ শামীম আহম্মেদ, মোঃবাদশা মিয়া,৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী সাইফুল ইসলাম রনি,পলাশ আহমেদ, মেজবাহ উদ্দিন,৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী আমির হোসেন,৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মিন্নাত আলী,৮নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী রাফসান জানি সৈকত,আইয়ুব আলী,৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী দুলাল হোসেন,খোকন সরদার ও ১,২,৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার প্রার্থী সুলতানা রাজিয়া,৪,৫,৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার প্রার্থী তাসলিমা আক্তার,৭,৮,৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী নাছিমা ইসলাম।

অন্যদিকে সদর উপজেলায় আলীরটেক ও বক্তাবলি ইউনিয়ন পরিষদের রিটার্নিং অফিসার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.মোঃআতাউর রহমান ভূঞার কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেন ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী জাকির হোসেন,২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী কবির হোসেন,ওসমান গনি,মোহাম্মদ নাসির,৪ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী রওশন আলী,৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী রানা আহমেদ রবি,৬নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী ফিরোজ মিয়া,৯নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী শাহীন রাজু এবং ১,২,৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার প্রার্থী রফিজা বেগম, ময়না বেগম,আলেয়া আক্তার,রুমা বেগম,বক্তাবলি ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী নবী হোসেন,২নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী শফিকুল ইসলাম শাহীন,৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী সাখাওয়াত হোসেন,৭নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোঃমোহসিন মিয়া,জলিল গাজী ও ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার প্রার্থী হাসনা বানু।

উল্লেখ্য যে,আগামী ১১ নভেম্বর ২য় ধাপে অনুষ্ঠিত হবে নারায়ণগঞ্জ জেলার ৩ উপজেলার ১৬ ইউপি সহ সারাদেশে ৮৪৮ ইউনিয়ন পরিষদের নির্বাচন। তফসিল অনুযায়ী রিটার্নিং কর্মকর্তার কাছে প্রার্থীদের মনোনয়নপত্র ক্রয় শুরু হয়েছে ৩ অক্টোবর থেকে এবং জমা দেয়ার শেষ সময় ১৭ অক্টোবর পর্যন্ত,বাছাই হবে ১৯ অক্টোবর , প্রত্যাহারের শেষ সময় ২৬ অক্টোবর। ভোট হবে ১১ নভেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত।