1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
জাতীয় শ্রমিক পাটি কে সংগঠিত করতে সহায়তা করবে জাতীয় পার্টি - সানু - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

জাতীয় শ্রমিক পাটি কে সংগঠিত করতে সহায়তা করবে জাতীয় পার্টি – – সানু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়নগন্জ জেলা ও  মহানগর জাতীয় শ্রমিক পাটি মতবিনিময় সভা অনুষ্ঠিত। শনিবার( ১৮ইং সেপ্টেম্বর)  বিকেল সাড়ে ৪টায় বন্দরের গিয়াস উদ্দিন চৌধুরী মডার্ন একাডেমী  চত্তরে এ কর্মসুচি অনুষ্ঠিত হয়।
এ সময় প্রধান অতিথির বক্তব্য নারায়নগন্জ জেলা জাতীয় পার্টি আহবায়ক ও বন্দর উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ সানাউল্লাহ সানু বলেন এ দলটি প্রয়াত সাংসদ নাসিম ওসমানের হাতে গড়া, আমরা সকলেই একটি পরিবারের মতো জাতীয় পার্টি কে ভালোবাসি। আমরা সুসংগঠিত ও শৃংখলাভাবে রাজনীতি করি।
আমাদের মধ্যে ঐক্য আছে বিধায়  ব্যাবিলনের বাসির সুরের মতো ছুটে আসি। তিনি আরও বলেন  বর্তমান সাংসদ এ কে এম সেলিম ওসমান শক্ত হাতে হাল ধরেছে বিধায়  নাসিম ওসমানের অসমাপ্ত কাজগুলো তিনি করে যাচ্ছেন। শুধু তাই নয় করোনাকালিন সময়ে তার প্রচেষ্টায় সাধারণ সুচিকিৎসা পেয়েছে  এবং মানুষের ঘড়ে ঘড়ে খাবার পৌঁছে দিয়েছে।
সাংসদ সেলিম ওসমান শিক্ষা খাতে ব্যাপকভাবে নিজ অর্থে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করেছন। আমরা এ ধরনের সাংসদ কে কাছে গর্ভোবধ করছি। জাতীয় শ্রমিক পার্টি কে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে বিভিন্ন ওয়ার্ড, থানা, উপজেলা, মহানগর, জেলা কমিটির সম্মেলন সম্পুর্ন করতে সকল কে একসাথে কাজ করতে হবে, আমরা জাতীয় পার্টি নেতৃবৃন্দ আপনাদের সহোযগিতা করবো।
বিশেয অতিথির বক্তব্যো  মহানগর জাতীয় পার্টির আহবায়ক মোঃ গিয়াসউদ্দিন চৌধুরী বলেন সাংসদ সেলিম ওসমান আমাকে যে দায়িত্ব্য দিয়েছে আমি সর্বদাই তা পালনে চেষ্টা করবো দলকে শক্তিশালি করতে, যদি আপনারা সহোগিতা করেন।
এছারাও আরও বক্তব্য রাখেন নারায়নগন্জ জেলা  জাতীয় শ্রমিক পাটির আহবায়ক মোঃ মেফতা উদ্দিন জসিম। জাতীয় শ্রমিক পাটির মহানগর কমিটির আহবায়ক মোঃ আবু তাহের এর সভাপতিত্বে ও মোঃ মোজাম্মেল হকের সন্চালনায় আরও বক্তব্য রাখেন শ্রমিক নেতা মোঃ মোস্তফা ভান্ডারী, মোঃ মন্টু মিয়া, তুলসি ঘোষ, মোঃ তাজুল ইসলাম তাজু, মোঃ দুদু সরদার, মোঃ জাবন। উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নেতা হাফেজ মোজাম্মেল হক, মোঃ কানু মিয়া, মোঃ আনোয়ার হোসেন আনু, মোঃ রতন,মোঃ রশিদ  সহ প্রমূখ।
আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL