1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে মদ ও গাঁজাসহ গ্রেপ্তার ২ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

বন্দরে মদ ও গাঁজাসহ গ্রেপ্তার ২

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১ ডিসেম্বর, ২০১৯
  • ১২৫ Time View
বন্দরে মদ ও গাঁজাসহ গ্রেপ্তার ২
বন্দরে মদ ও গাঁজাসহ গ্রেপ্তার ২ (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জ: বন্দরে দেশীয় মদ ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন র‌্যাব-১১ এর একটি অভিযানকারী দল। গ্রেপ্তারকৃত রমজান ও পারভেজ বন্দর একরামপুর এলাকার বাসিন্দা।

শনিবার (৩০ নভেম্বর) দিবাগত রাতে বন্দর কদমরসূল সাকিন সুইপার কলোনী এলাকা থেকে তাদের গ্রেপ্তার হয়। এ সময় তাদের কাছ থেকে ৬৮ লিটার দেশীয় মদ ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

রোববার গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দিন জানান, সুইপার কলোনীতে থাকা সুইপারদের স্বল্প পরিমানে দেশীয় মদ সেবন ও মজুদ রাখার আইনী বিধান রয়েছে। এই বিধানের অপব্যবহার করে একটি অপরাধী চক্র সুইপার কলোনীতে মদ ও গাঁজার আখড়া তৈরি করেছে। তাদের এই মদ ও গাঁজার আখড়ায় স্কুল কলেজে পডুয়া ছাত্ররা আসক্ত হচ্ছে। র‌্যাব-১১ এর অনুসন্ধানে ঘটনার সত্যতা পেয়ে মদ ও গাঁজার আখড়া বন্ধ ও জড়িতদের আইনের আওতায় আনার জন্য গত ৩০ নভেম্বর দিবাগত রাতে বন্দর কদমরসুল সাকিন সুইপার কলোনী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৬৮ লিটার দেশী মদ ও ৫০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম পক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL