1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাশীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচিত নতুন কমিটি - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কাশীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচিত নতুন কমিটি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৯ নভেম্বর, ২০১৯
  • ৩৩৪ Time View
কাশীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচিত নতুন কমিটি
কাশীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচিত নতুন কমিটি (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ কাশীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাচিত নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ নভেম্বর) ফতুল্লার বাংলাবাজার সরদার বাড়ী সংলগ্ন ডাইং মাঠে কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীর আয়োজনে কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দুলাল হোসেন এর সভাপতিত্বে এ পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের সহ-সভাপতি শামসুল হক।

এ সময় তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শাহাদাৎ বরণ করার পরে আমি এই কাশীপুরে অনেক বার এসেছি। যারা তখন নেতা ছিলেন এখন অনেকে নাই। এখানে কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগের নির্বাচিত কমিটির সভাপতি দুলাল হোসেন আর সেক্রেটারী ছিলেন মোস্তফা। দুলাল হোসেন আর কাশিপুরের যে ৯ টা ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি গঠন করেছেন অনুমোদন দিয়েছেন এটাই বৈধ। একথা বলার জন্য আমি এখানে এসেছি। 

এছাড়াও তিনি বলেন, আপনারা জানেন নারায়ণগঞ্জের নেতা এ কে এম শামীম ওসমান। আমরা তার সাথে আছি এবং যে কয়দিন বাঁচবো তার রাজনীতিতে আমরা কাজ করে যাবো। 

এ সময় উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক বি.এম শফিকুল ইসলাম সফি, বিঞ্জান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আবুল কাইয়ুম, কাশীপুর ইউনিয়ন আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ মহিউদ্দিন মাহি, শ্রমিক লীগ নেতা জুয়েল প্রধান, নারায়ণগঞ্জ জেলা যুব শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক গাজী লিটন, রাজু প্রধান প্রমুখ ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL