নির্ঝরের উদ্যোগে মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে অয়ন ওসমানের জন্মদিন উদযাপন

নির্ঝরের উদ্যোগে মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে অয়ন ওসমানের জন্মদিন উদযাপন
নির্ঝরের উদ্যোগে মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে অয়ন ওসমানের জন্মদিন উদযাপন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ গতকাল ২১ নভেম্বর রোজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জ ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ আসনের সাংসদ একেএম শামীম ওসমানের পুত্র নারায়ণগঞ্জ তরুণ ও যুব সমাজের অহংকার আলহাজ্ব একেএম অয়ন ওসমানের ৩২তম শুভ জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের জনপ্রিয় সাংগঠনিক সম্পাদক ও ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি অনাবিল নির্ঝরের উদ্যোগে নাসিক ২৫ নং ওয়ার্ড- লক্ষণখোলায় বাদ এশা মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে মিলাদ ও দোয়া মাহফিল সহ কেক কাটার আয়োজন করা হয়।

অনুষ্ঠানটিতে অনাবিল নির্ঝর বলেন, “আজ ২১ নভেম্বর রোজ বৃহস্পতিবার নারায়ণগঞ্জবাসীর প্রিয় মানুষ, তরুণ ও যুব সমাজের অহংকার আমাদের অভিভাবক সম্মানিত একেএম অয়ন ওসমানের শুভ জন্মবার্ষিকী। এই দিন নারায়ণগঞ্জবাসীর আনন্দ ও খুশির দিন। ছাত্রসমাজের উৎসবের দিন। আমরা আমাদের প্রাণপ্রিয় নেতার শুভ জন্মবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জবাসীকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। মহান সৃষ্টিকর্তা অয়ন ওসমান ভাইজান এবং তার পরিবারের সকলকে দীর্ঘায়ু দান করুক। আপনারা সকলেও তাদের জন্য দোয়া করবেন।”

এসময় আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা সোলাইমান শুভ, রিয়াজ আহমেদ, রোমান হোসেন, সানি হাসান, সিহাব, তুহিন, নিলয়, রোহান, রিজবী, খোকন, জয়, সিয়াম, ফাহিম, শাকিল, ইমন, দিহান, নুর মোহাম্মদ, তাহের আলী, ফয়সাল, রায়হান, রবিন, জুবায়ের, মেহেদি, উল্লাস সহ বিভিন্ন ওয়ার্ড ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে একেএম অয়ন ওসমান ও তার পরিবার পরিজনের দীর্ঘায়ু কামনায় মোনাজাত শেষে কেক কেটে দিনটি জাঁকজমকপূর্ণভাবে উদযাপন করা হয়।