1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে পল্লী বিদ্যুৎ সমিতির-১’র উদ্যোগে সচেতনতার লক্ষ্যে উঠান বৈঠক - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

বন্দরে পল্লী বিদ্যুৎ সমিতির-১’র উদ্যোগে সচেতনতার লক্ষ্যে উঠান বৈঠক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ৯৫ Time View
উঠান বৈঠক
উঠান বৈঠক (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়নগঞ্জঃ নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির-১’র উদ্যোগে গ্রাহক সচেতনতার লক্ষ্যে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২০নভেম্বর বিকেলে বন্দর উপজেলার কলাগাছিয়া বাজার ও সুচিয়ারবন এলাকায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

বন্দর পল্লীবিদ্যুৎ সমিতির এজিএম আশিকুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুৎ বন্দর জোনাল অফিসের ওয়ারিং ইন্সপেক্টর শেখ মুজিবুর রহমান,জুনিয়র ইন্সপেক্টর আল আমিন,আ’লীগনেতা মোঃ নাজমুলসহ গ্রাহকবৃন্দ।

উঠান বৈঠকে বিপুল সংখ্যক গ্রাহক সদস্যসহ স্থানীয় ইউপি সদস্য উপস্থিতি ছিলেন। এ সময় নিরাপদ বিদ্যুৎ ব্যবহার,উন্নয়নশীল খাতে বিদ্যুৎ ব্যবহার বৃদ্ধি, ট্রান্সফরমার চুরি রোধ করা,নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করাসহ বিভিন্ন বিষয়ে গ্রাহককে সচেতন করা হয়। উক্ত বৈঠকে উপস্থিত সকলের মাঝে সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL