1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ১৭৩ Time View
সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা
সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী সমিতি লিমিটেডের ২১তম বার্ষিক সাধারণ সভা ২০১৯ অনুষ্ঠিত হয়।

সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

রবিবার ১৮ নভেম্বর সমবায় নিউ মার্কেট ২৫৯ বঙ্গবন্ধু সড়ক চাষাড়ার নারায়ণগঞ্জে মালিক কর্মচারীসহ মার্কেটের সমস্যা ও বিভিন্ন উন্নয়ন লক্ষে সভায় মত বিনিময় করা হয়।

সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী বার্ষিক সভা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সমবায় নিউ মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী বহুমুখী সমিতি লিমিটেডের সভাপতি খাজা এবায়দুল হক (টিপু) সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে নারায়ণগঞ্জ সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মাদ আবুল কাশেম বলেন, আমরা সবাই সমান। কোনো মালিক কর্মচারী ও কমিটির নেতৃবৃন্দ কারো মাঝে ভেদাভেদ নেই। মালিক ও কর্মচারীদের দাবির প্রশ্ন উওরে তিনি বলেন, এই মার্কেটের এই পর্যন্ত যত সমস্যা ছিলো আমরা সমাধান করার চেষ্টা অব্যাহত রাখি। ভবিষ্যতে লিফ্ট সকাল ১০ থেকে রাত ৯ টা পর্যন্ত ওপেন থাকবে এবং পরিষ্কার পরিচ্ছন্নে বিষটি আমরা পদক্ষেপ নিয়েছি। আমরা মার্কেটে কোনো মাদকাসক্ত চিহ্নিত হলে সেই বিষয়ে বিন্দু মাত্র ছাড় অতিতে ও দেয়া হয়নি ইনশাআল্লাহ ভবিষ্যতে ও দেয়া হবেনা।

সভায় আরো উপস্থিত ছিলেন,কমিটির নেতৃত্বাধীন সদস্য সহ মালিক ও কর্মচারীবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL