1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সদর মডেল থানার বিদায়ী ও যোগদানকারী পুলিশ ইন্সপেক্টরদের জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের ফুলের শুভেচ্ছা - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সদর মডেল থানার বিদায়ী ও যোগদানকারী পুলিশ ইন্সপেক্টরদের জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের ফুলের শুভেচ্ছা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৯ নভেম্বর, ২০১৯
  • ১৩৪ Time View
ফুলের শুভেচ্ছা
জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের ফুলের শুভেচ্ছা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জ সদর মডেল থানার সাবেক পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) গোলাম মোঃ মেস্তফার বিদায় এবং একই থানায় পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) এর দায়িত্ব পাওয়া জয়নাল আবেদীনের যোগদান ও ইন্সপেক্টর (অপারেশন) আব্দুল হাইয়ের যোগদান উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

শনিবার (৯নভেম্বর) সকাল ১১টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় এসে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ যোনদানকারী ও বিদায়ী পুলিশ ইন্সপেক্টরগণদের ফুলের শুভেচ্ছা জানান।

এ সময় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ বিদায়ী পুলিশ কর্মকর্তারে মঙ্গল কামনা ও যোনদানকরী পুলিশ সদস্যদের সাফল্য কামনা করেন।

ফুলের শুভেচ্ছাকালে উপস্থিত ছিলেন, জেলা পূজা উদযাপন পরিষদ এর সভাপতি দীপক কুমার, সাধারন সম্পাদক শিখন সরকার শিপন, মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি অরুন দাস, সাধারন সম্পাদক উত্তম সাহা সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL