বিদায়বেলায় অঝোরে কাঁদলেন নারায়ণগঞ্জের সদ্য বিদায়ী আলোচিত পুলিশ সুপার হারুণ অর রশীদ।

হারুণ অর রশীদ।
হারুণ অর রশীদ। (ছবি সকাল নারায়ানগঞ্জ)

বিদায়বেলায় আবেগাপ্লুত হয়ে অঝোরে কাঁদলেন নারায়ণগঞ্জের সদ্য বিদায়ী আলোচিত পুলিশ সুপার হারুণ অর রশীদ। এসময় সমবেত অনেক পুলিশ সদস্যের চোঁখেও নোনাজল দেখা গেছে।

পুলিশ হেডকোয়ার্টারে বদলি হওয়া নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদকে জেলা পুলিশের পক্ষ থেকে বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ লাইনসে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

এসময় তিনি বলেন, আমি মুক্তিযোদ্ধার সন্তান। বিএনপি-জামাত জোট সরকার আমার চাকরি খেয়ে ফেলেছিল। মাননীয় প্রধানমন্ত্রী আমার চাকরি ফিরিয়ে দিয়েছেন। আমি সবসময় মুক্তিযুদ্ধে স্বপক্ষে কাজ করেছি। যতদিন বেঁচে থাকবো, করব।

সন্ত্রাসীদের বিরুদ্ধে কাজ করতে গিয়ে সমালোচিত হয়েছেন বলে দাবি করে তিনি বলেছেন, সন্ত্রাসীর বিরুদ্ধে কাজ করতে গিয়ে সমালোচিত হয়েছি৷ আসলে এটা তদন্তে বের হবে৷

জেলা পুলিশের পক্ষ থেকে আয়োজিত বিদায়ী সংবর্ধনায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, ব়্যাব-১১ এর সিইও কর্ণেল কাজী শামসের উদ্দিন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম, অতিরিক্ত পুলিশ সুপার মনিরুল ইসলাম, আব্দুল্লাহ আল মামুন, নূরে আলম, সুবাস সাহা, চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল প্রমুখ৷