1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিতর্কিতদের ছাত্রলীগে দেখতে চাই না : মন্ত্রী গাজী - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

বিতর্কিতদের ছাত্রলীগে দেখতে চাই না : মন্ত্রী গাজী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ১১০ Time View
বিতর্কিতদের ছাত্রলীগে দেখতে চাই না : মন্ত্রী গাজী
বিতর্কিতদের ছাত্রলীগে দেখতে চাই না : মন্ত্রী গাজী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, ‘বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। বিতর্কিতদের ছাত্রলীগে দেখতে চাই না। যারা চাঁদাবাজি, দুর্নীতি, মাদক সেবন এবং মাদক ব্যবসার সাথে জড়িত আছে তাদেরকে চিহ্নিত করে বাদ দিতে হবে।’

বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শনিবার (৪ জানুয়ারি) দুপুরে রূপগঞ্জের মুড়াপাড়া সরকারি কলেজের বীরপ্রতীক গাজী অডিটোরিয়ামে কেক কাটা, আলোচনা সভা ও ছাত্র সংসদের কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন তিনি । অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী।

 মন্ত্রী আরও বলেন, বাংলাদেশের প্রতিটি অর্জনে ছাত্রলীগের ত্যাগ রয়েছে। ছাত্রলীগের সেই  ঐতিহ্য ধরে রাখতে হবে। পোশাকে আধুনিক হলে চলবে না, ব্যবহার দিয়ে মানুষের মন জয় করতে হবে।

মুড়াপাড়া সরকারি কলেজ শাখা ছাত্রলীগ ও মুড়াপাড়া সরকারি কলেজ ছাত্র সংসদের্ আয়োজিতে  অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, উপজেলা প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রহিম, আওয়ামী লীগ নেতা আনসার আলী, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার, সাধারণ সম্পাদক শেখ ফরিদ মাছুম, মুড়াপাড়া সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি সাইফুল ইসলাম তুহিন, জিএস সাদিকুল ইসলাম সজিব প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL