1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হোটেল রিসেপশনিস্ট থেকে তালাশ ছবির বুবলীর নায়কঃ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:১৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

হোটেল রিসেপশনিস্ট থেকে তালাশ ছবির বুবলীর নায়কঃ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১০১ Time View

সকাল নারায়ণগঞ্জ:

প্রতিভা কখনও চাপা থাকে না। বাংলাদেশের অভিনেতা আজাদ আদরের জীবনের পট পরিবর্তন সেই কথাই যেনো আবার প্রমাণ করল। মেধাবি ছাত্র আজাদ আদর হোটেল ম্যানেজমেন্ট নিয়ে পড়াশুনা করার পরে ইন্টার্ন হিসাবে কাজ করেছেন দেশের এক অভিজাত হোটেলে।

চার মাস চাকরি করার পর সেখানে স্থায়ী হন আজাদ। পাঁচতারা হোটেলের রিসেপশনিস্ট থেকে এবার রুপোলি পর্দায় পা রাখতে চলেছেন এই নবাগত নায়ক।আজাদ আদরের অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ ঘটতে চলেছে ‘তালাশ’ ছবির মাধ্যমে। ছবিটি শুক্রবার ১৭ জুন মুক্তি পায়।

এই ছবিতে আজাদ আদরের বিপরীতে আছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী বুবলী। ‘তালাশ’ ছবির পরিচালক সৈকত নাসির জানিয়েছেন, দেশের ৫৩টি হলে মুক্তি একযোগে মুক্তি পেতে চলেছে এই ছবিটি।ছবিতে একজন রকস্টারের ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আদর।

স্বাভাবিককভাবেই প্রথম ছবির মুক্তি ঘিরে প্রবল উৎসাহী আজাদ আদর। তবে এই নায়ক স্পষ্টভাবে জানিয়েছেন, তিনি কোনও নিয়তিতে বিশ্বাস করেন না, তাঁর বিশ্বাস তাঁর পরিশ্রমকে দর্শকরা মর্যাদা দেবেন।আদর লেখাপড়া করেছেন হোটেল ম্যানেজমেন্টে। সেখান থেকে ইন্টার্নের জন্য দেশের অভিজাত হোটেল ওয়েস্টিনের রিসেপশনে যোগ দিয়েছিলেন বলে জানান। চারমাস চাকরী করে সেখানে স্থায়ীও হন।

২০১৪ সালে বাংলাদেশের এক সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন আদর। সেই প্রতিযোগিতা থেকেই রাতারাতি পরিচিতি পান আজাদ আদর। চাকরি ছেড়ে বিজ্ঞাপন ও নাটকে কাজ করেন তিনি। তিনি জানিয়েছেন, ২০১৮ সালের পর ছোট পর্দার কাজ ছেড়ে দিয়ে কেবল সিনেমাতেই মনোনিবেশ করেন তিনি।

ইতিমধ্যেই আজাদ আদর আরও বেশ কয়েকটি ছবির কাজ শুরু করে দিয়েছেন। তার মধ্যে রয়েছে সাইফ চন্দনের লোকাল, মোস্তাফিজুর রহমান মানিকের ‘যাও পাখি বলো তারে’, আলোক হাসানের ‘নাকফুল’।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL