1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
উদীয়মান শিল্পীদের মধ্যে টেলিভিশন নাটকে অভিনয় করে জনপ্রিয়তায় এগিয়ে উম্মে হাবিবা  - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

উদীয়মান শিল্পীদের মধ্যে টেলিভিশন নাটকে অভিনয় করে জনপ্রিয়তায় এগিয়ে উম্মে হাবিবা 

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ২৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নৃত্য শিল্পী হিসেবে  উম্মে হাবিবা।  এক নাম। তার পিতা,, হাবিবুল্লাহ চৌধুরী, মাতা,, পারভিন বেগম।  তিন ভাই বোনের মধ্যে বড় ছোট থেকে সরকারি প্রিপারেটরি স্কুল চাষারা হাই স্কুল শেষ করে  নারায়ণগঞ্জ কলেজ এসএসসি ব্যাচ ২০১৭,, পরে আব্দুল লতিফ ভূঁইয়া ভার্সিটি ও কলেজ মাতুয়াইল ঢাকা ২০১৮,, দ্বিতীয় বছর শেষ করে। 

পরবর্তীতে  ব্যস্ততার কারণে লেখাপড়া এগিয়ে নিতে না পেরে ব্যস্ততায় জড়িয়ে পড়েন মিডিয়ার সাথে। 

ধীরে ধীরে কাজ দিয়ে এগিয়ে চলছে তার বর্তমান দিনকাল স্থানীয় বাড়ি শিবু মার্কেট লামা পাড়া।  তার বাবা একজন  প্রিন্টিং ব্যবসায়ী, মা গৃহিণী  ছোট ভাই প্রিপারেটরী  স্কুলেতে পড়ে এবং ছোট বোন এইচএসসি শেষ করে পড়ালেখা অধ্যায়নরত আছে। 

বর্তমান বাংলাদেশের মিডিয়াতে কাজ করার ব্যাপক সুযোগ রয়েছে এবং ব্যাপক চাহিদা রয়েছে। যার বদলেতে নতুন ভালো শিল্পীরা সহজে সুযোগ পাচ্ছেন এটি মিডিয়ার জন্য পজিটিভ সাইট।

তিনি উদীয়মান নতুন শিল্পীদের মধ্যে অন্যতম, টেলিভিশন নাটকে অভিনয় করে জনপ্রিয়তায় প্রিয়া এগিয়ে যাচ্ছেন  

। তাঁর কাছের দক্ষতা সম্পর্কে জানা যায়, কাজের বয়স প্রায় এগারো বছর হতে চলল।  তিনি শুরুতে মঞ্চনাটক ও নিত্য দিয়ে শুরু করলেও এখন টেলিভিশন ও ইউটিউব এর নাটকের অফার পাচ্ছেন প্রায়ই।  তাই এদিকে একটু বেশি ব্যস্ত সময় পার করছপন । আলাপনে জানান বর্তমান কি কি কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনটি ধারাবাহিক ও,২টি খন্ড নাটকের কাজ হাতে রয়েছে কাজ শেষ করে নেপাল আরো দুটি খন্ড নাটকের শুটিংয়ের জন্য।

তিনি ভবিষ্যতে দেশ ও জাতির কল্যাণে মিডিয়াতে ভালো কাজ পেলে দেশ বিদেশে আরো কাজ করবেন বলে আশা প্রকাশ করেন। এবং নাটকের শুটিংয়ের জন্য নাটক দুটি নির্মাণ করবেন শামীম শাহেদ। পাশাপাশি আরও বেশ কয়েকটি বিজ্ঞাপনের কাজ নিয়ে আলোচনা হচ্ছে। সেগুলো আমার করার ইচ্ছা আছে যদি তারা আমাকে চান বলে জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL