1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বাড়ইপাড়া এলাকায় কাউন্সিলর প্রার্থী খান মাসুদের নির্বাচনী উঠান বৈঠক - সকাল নারায়ণগঞ্জ
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

বাড়ইপাড়া এলাকায় কাউন্সিলর প্রার্থী খান মাসুদের নির্বাচনী উঠান বৈঠক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ২২ নং ওয়ার্ড তরুণ কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদকে পূর্ণ সমর্থন দিয়ে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 


শুক্রবার (১২নভেম্বর) বিকেল ৪ টায় বাড়ইপাড়া এলাকাবাসীর উদ্যোগে বাড়ইপাড়া এলাকাস্থ সড়কে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। যুবলীগ নেতা এস এ রানা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা ও নাসিক ২২নং ওয়ার্ড তরুণ কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদ।

 
উঠান বৈঠক অনুষ্ঠানে কাউন্সিলর প্রার্থী মানবতার ফেরিওয়ালা খ্যাত খান মাসুদ’কে এক নজর দেখতে স্থানীয় শত শত নারী-পুরুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উঠান বৈঠক অনুষ্ঠিনটি জনসভায় রূপ নেয়।

 
এসময় উপস্থিত সকল নারী-পুরুষ তরুণ সমাজ সেবক কাউন্সিলর প্রার্থী খান মাসুদ’কে পূর্ণ সমর্থন দেন।


যুবলীগ নেতা এস এ রানা’র সভাপতিত্বে উঠান বৈঠক অনুষ্ঠানে কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদ’কে সমর্থন দিয়ে বক্তব্য রাখেন,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আতিক আহমেদ সিদ্দিকী,বাড়ইপাড়া জামে মসজিদ ও পঞ্চায়েত কমিটির সভাপতি মোঃ আলমগীর আজাদ,সাধারণ সম্পাদক নূর আলম,কোষাধ্যক্ষ মোঃ সিরাজ, বিশিষ্ট ব্যবসায়ী সারোয়ার খান।


এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কদম রসূল ডিগ্রী কলেজ এর হিসাব বিজ্ঞান শাখার প্রফেসর মোঃ সাজ্জাদ হোসেন পাভেল, আমিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল-আমীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL