1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীগন তাদের নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নগরীতে তৃষ্ণার্তদের মাঝে ইসলামী আন্দোলনের শরবত বিতরণ শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ৬ষ্ঠ জেলা কারাতে অনুষ্ঠিত রূপগঞ্জে কিশোর গ্যাং, মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত রূপগঞ্জে বৃষ্টি প্রার্থনায় ইসতিসকার নামাজ আদায় ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর

আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীগন তাদের নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

জমে উঠেছে আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রার্থীদের প্রচার প্ররোচনা আনন্দ মুখর পরিবেশে চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীগন তাদের নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। 

বৃহস্পতিবার ( ৪ নভেম্বর) বিকেলে আলীরটেক ইউনিয়ন এর পুরাতন গোগনগর বাজার সহ বিভিন্ন এলাকায় চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদ তার নির্বাচনী প্রচারণা করেন।


এসময় আলীরটেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদ বলেন, এখানে অনেকেই বিনা ভোটে চেয়ারম্যান নির্বাচিত হতে চেয়েছিল, কিন্তু আমার জন্য সেটা পারেনি। আমি আপনাদের ভোটের অধিকার ফিরিয়ে এনেছি, আপনারা ভোট দিতে পারবেন, আপনাদের ভোটের অধিকার কেড়ে নিতে চেয়েছিল তারা। আমি আপনাদের নিয়ে আন্দোলন করেছি এবং এখানো ভোটের অধিকার রক্ষায় আন্দোলন করে যাচ্ছি। আপনাদের বিবেকের আদালতের কাছে আমি আনারস মার্কায় ভোট চাই। আলীরটেকবাসী যদি মনে করেন আপনাদের নিয়ে আমার আন্দোলনের ফলেই এখানে ভোটাভুটি হচ্ছে, তাহলে সেই ভোট আমি প্রাপ্য কিনা সেটা আপনাদের বিবেকের আদালতে আমার দাবি।


এসময় উপস্থিত ছিলেন, আলীরটেক ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন জনু,৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক,৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসমাঈল মাদবর, সাধারণ সম্পাদক জামাল হোসেন,২নং ওয়ার্ড মেম্বার প্রার্থী কবীর হোসেন সরদার, বীর মুক্তিযোদ্ধা নুর ইসলাম, হাজী মোঃ মনির হোসেন, জাকির হোসেন,জামাল হোসেন, আলমগীর হোসেন সরদার, মোঃ সুরুজ মিয়া সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং কর্মী ও সমর্থক বিন্দু।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL