1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অগ্রবাণী প্রতিদিন পত্রিকার নতুন কার্যালয় উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

অগ্রবাণী প্রতিদিন পত্রিকার নতুন কার্যালয় উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৯
  • ১৮৮ Time View
অগ্রবাণী প্রতিদিন পত্রিকার নতুন কার্যালয় উদ্বোধন
অগ্রবাণী প্রতিদিন পত্রিকার নতুন কার্যালয় উদ্বোধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ স্থানীয় দৈনিক অগ্রবাণী প্রতিদিন পত্রিকার নতুন কার্যালয় উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার(০৩ ডিসেম্বর) বিকেলে ৬১/ এ কলেজ রোড(গলাচিপা) কার্যালয় উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড.আবু হাসনাত শহীদ মোঃ বাদল। 

অগ্রবাণী প্রতিদিন পত্রিকার নতুন কার্যালয় উদ্বোধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

উক্ত অনুষ্ঠানে অগ্রবাণী প্রতিদিন পত্রিকার সম্পাদক স্বপন কুমার পোদ্দার’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল। আরো উপস্থিত ছিলেন,বিশিষ্ট ব্যবাসায়ী সেলিম রেজা, হিরু ,আবুল হোসেন, বৃহত্তর মাসদাইর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রঞ্জিত মন্ডল, যুবলীগ নেতা আলমগীর হোসেন, অগ্রবাণী প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক তানিয়া আক্তার, উপদেষ্টা সৈয়দ লুৎফর রহমান, সহকারী সম্পাদক মাকসুদ এলাহী, সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার, সিনিয়র রিপোর্টার ছায়ানুর তালুকদার, ফটো সাংবাদিক এইচএম আমজাদ হোসেন, সাংবাদিক মিল্টন খন্দকার, সাংবাদিক শিশির প্রমুখ।

অগ্রবাণী প্রতিদিন পত্রিকার নতুন কার্যালয় উদ্বোধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত শহীদ মোঃ বাদল বলেন, যেখানে ভালোবাসা এবং সততা আছে সেখানেই পরিবর্তন সম্ভব। সেই ইতিবাচক পরিবর্তনের ধারা ব্যক্তি থেকে সমাজ এবং পর্যায়ক্রমে গোটা রাষ্ট্রে প্রবাহিত হবে। সুতরাং সকল সংকীর্ণতাকে পরিহার করে বস্তুনিষ্ট সাংবাদিকতাকে বুকে ধারণ করতে হবে। তবেই একটি সংবাদপত্র যথার্থ অর্থেই রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ হিসেবে সহায়ক শক্তির ভূমিকা পালন করতে পারে। তিনি অগ্রবাণী প্রতিদিন পত্রিকায় জড়িতদের উদ্দেশ্যে বলেন, “আপনারা অনুসন্ধিৎসু সংবাদ প্রকাশ করুন, সকলের চোখ খুলে দিন ”। সেই সাথে সংবাদ প্রকাশে দেশ বান্ধব মনোবৃত্তিকে কাজে লাগাতে হবে।

অগ্রবাণী প্রতিদিন পত্রিকার নতুন কার্যালয় উদ্বোধন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল বলেন, আমরা সবাই সত্যনিষ্ঠ সংবাদ প্রচার করলে এবং সত্য প্রকাশ করলে দেশ উন্নয়নের দিকে আরো এগিয়ে যাবে। দেশের উন্নয়নের স্বাথে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমাদেরকে আরো বেশী ভালো কাজ করতে হবে। অথচ কিছু কিছু পত্রিকা আছে যারা এসব উন্নয়নের কথাগুলো কম প্রচার করে ছোট ছোট ভুল গুলো ঢালাও ভাবে প্রচার করে। তাই সাদাকে সাদা লেখুন আর কালোকে কালো। তাহলে সমাজ এবং দেশ থেকে অপশক্তির অপসারণ ঘটবে এবং দেশের উন্নয়ন আরো বৃদ্ধি পাবে।

উপদেষ্টা সৈয়দ লুৎফর রহমান বলেন, একটি সংবাদপত্র হচ্ছে মানুষের দর্পন, সাংবাকিরা যা লিখবে সাধারণ মানুষ তা-ই পড়বে। অগ্রবাণী প্রতিদিন পত্রিকা তাদের যে অগ্রযাত্রা সামনের দিনগুলোতেও ধরে রাখতে পারে সে শুভকামান করি।

এর পরে অগ্রবাণী প্রতিদিন পত্রিকার স্টাফ এবং নারায়ণগঞ্জবাসীর সুখ সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL