1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সেজদারত অবস্থায় দেশের শীর্ষ আলেম আল্লামা শাহ তৈয়বের ইন্তেকাল - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

সেজদারত অবস্থায় দেশের শীর্ষ আলেম আল্লামা শাহ তৈয়বের ইন্তেকাল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৭ মে, ২০২০
  • ১৪১ Time View

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

জায়নামাজে সেজদারত অবস্থায় ইন্তেকাল করেছেন দেশের শীর্ষস্থানীয় আলেম, চট্টগ্রামের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান জামেয়া ইসলামিয়া আরাবিয়া জিরির মুহতামিম আল্লামা শাহ মোহাম্মদ তৈয়ব। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তার বয়স হয়েছেন ৭৯ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, পাঁচ মেয়ে, নাতি-নাতনি, অসংখ্য ছাত্র ও গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার দিবাগত রাত ১টা ৩৫ মিনিটে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে এ বর্ষীয়ান আলেম ইন্তেকাল করেন বলে জানিয়েছেন তার ছেলে মাওলানা খুবাইব।

তিনি বলেন, রমজান মাসের শেষ দশকে ইতেকাফ শেষে অসুস্থ হয়ে পড়েন মাওলানা শাহ মোহাম্মদ তৈয়ব। তাকে রোববার রাতেই হাসপাতালে ভর্তি করা হয়। অসুস্থ শরীর নিয়েই ঈদের দিনের আগের তাৎপর্যপূর্ণ রাতের নফল নামাজ পড়ছিলেন তিনি। নামাজের এক সময় সেজদারত অবস্থা আল্লাহ তাকে কবুল করে নেন।

মাওলানা শাহ মোহাম্মদ তৈয়ব ৩৬ বছর ধরে চট্টগ্রামের ঐতিহ্যবাহী জামেয়া ইসলামিয়া আরাবিয়া শিক্ষাপ্রতিষ্ঠানে মুহতামিমের দায়িত্ব পালন করেছেন।

জিরি মাদরাসার মাঠে ঈদের দিন সকাল সাড়ে ৯টায় হাটহাজারী মাদ্রাসার প্রবীণ মুহাদ্দিস আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইমামতিতে মরহুমের জানাজা হয়। এরপর মাদ্রাসাসংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।

তার মৃত্যুতে ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ গভীর শোক প্রকাশ করেছেন।

শীর্ষ এই আলেমের মৃত্যুতে শোক জানিয়েছেন হেফাজতে ইসলামের আমির, জামিয়ায় দারুল উলুম হাটহাজারীর মহাপরিচালক ও শায়খুল হাদিস আল্লামা শাহ আহমদ শফী।

শোক জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম, চরমোনাই ও নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, চরমোনাই।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL