1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ

বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আগামী ৮ মে বন্দর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণের কথা রয়েছে। এ নির্বাচনকে সামনে রেখে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে কয়েকজন প্রার্থী নির্বাচনের মাঠে নামলেও সবচেয়ে বেশী আলোচনায় রয়েছেন মুছাপুর ইউনিয়ন পরিষদের পর পর ৩ বার নির্বাচিত চেয়ারম্যান মাকসুদ হোসেন। 

এদিকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ মাকসুদ হোসেন নির্বাচনের শেষ দিন পর্যন্ত মাঠে থাকার ঘোষণা দিয়ে প্রচারণা চালানোয় সমগ্র বন্দরজুড়ে বিষয়টি ব্যাপক সাড়া ফেলেছে এবং ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। পাড়া, মহল্লা, দোকানপাট এবং জনাকীর্ণ জায়গায় জনগণের মাঝে মাকসুদ হোসেনকে নিয়ে বেশ কৌতুহল দেখা গেছে। 

মাকসুদ হোসেনের বিষয়ে জানা গেছে, ‘চলতি বছরের জানুয়ারির শেষ দিকে তিনি প্রার্থী হবার ঘোষণা দেন। গত আড়াই মাস যাবৎ মদনপুর থেকে মোহনপুর পর্যন্ত অর্থাৎ সমগ্র বন্দর উপজেলায় চষে বেড়িয়েছেন। স্থানীয়দের আয়োজনে বন্দরের ৫টি ইউনিয়নেই বিপুল সংখ্যক উঠান বৈঠক, মতবিনিময় সভা, প্রচার ক্যাম্পের উদ্বোধন ও গণসংযোগ চালিয়ে ভোটারদের আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়ে ভোটারদের মন জয় করতে সক্ষম হয়েছেন। 

বন্দরের বিভিন্ন প্রান্তের ভোটারদের সাথে কথা বললে তারা জানায়, ‘বিগত উপজেলা চেয়ারম্যানরা নির্বাচিত হয়ে কোন উন্নয়নমূলক কাজ করেনি। বিপদ আপদে তাদেরকে পাশে পাওয়া যায়নি। আশ্বাস ও প্রতিশ্রুতি দিলেও তারা তা বাস্তবায়ন করেনি। জনগণ থেকে দূরে অবস্থান করেছেন। বন্দরের উন্নয়নে তাদের কোন ভূমিকা নেই। এবার মাকসুদ হোসেনের উপর আমরা আস্থা রাখতে চাই এবং আশা করি তার মাধ্যমে আমাদের বন্দর উপজেলাবাসীর প্রত্যাশা ও আকাঙ্খার প্রতিফলন ঘটবে। উপজেলা পরিষদ নির্বাচনে আমরা বিগত সময়ে তেমন কোন প্রচারণা দেখতে পাইনি। মাকসুদ হোসেন তিনি যেভাবে প্রচারণা চালিয়েছেন, ভোটারদের কাছে যেভাবে সময় দিয়েছেন এবং যেভাবে মসজিদ মাদ্রাসায় সহায়তা করেছেন, তা নজিরবিহীন। বন্দরে ইতিহাস সৃষ্টি করেছেন। তিনি আমাদের ভোট পাবার মতো যোগ্য, দক্ষ ও প্রাণবন্ত ব্যক্তিত্ব। যিনি আমাদেরকে সম্মান ও মূল্যায়ণ করেছেন তিনিই আমাদের ভোট পাবার অধিকার রাখেন এবং আমরা এবার মাকসুদ হোসেনকে ভোট দিয়ে বিজয়ী করবো’।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL