1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নের শপথ নিতে হবে:কাউন্সিলর দিনা - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নের শপথ নিতে হবে:কাউন্সিলর দিনা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ২৫০ Time View
শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নের শপথ নিতে হবে:কাউন্সিলর দিনা (ছবি সকাল নারায়ানগঞ্জ)
শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নের শপথ নিতে হবে:কাউন্সিলর দিনা (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে গভীর শ্রদ্ধা জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের সিনিয়র যুগ্ন আহবায়ক ও নাসিক ৭,৮,৯ নং ওর্য়াডের কাউন্সিলর আয়েশা আক্তার দিনা।

শুক্রবার এক বিবৃতিতে তিনি প্রয়াত এই নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে সারাদেশের বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নে শপথ গ্রহনের আহবান জানান। বিবৃতিতে দিনা বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠাতা এবং মহান স্বাধীনতা যুদ্ধের ঘোষক একজন বীর মুক্তিযোদ্ধা।

স্বাধীনতা পরবর্তী সময়ে দেশে একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করা হলে জিয়াউর রহমান দেশের সিপাহী জনতাকে নিয়ে বিপ্লবের মাধ্যমে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেন। ১৯৭৮ সালে বিএনপি প্রতিষ্ঠার মাধ্যমে দেশে সুশাসন ফিরিয়ে আনেন।

১৯৮১ সালের মে কিছু দুস্কৃতিকারী ষড়যন্ত্রের মাধ্যমে এই দেশপ্রেমিক বীর সেনানীকে হত্যা করে আবারো দেশে দু:শাসন কায়েম করে।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে মহান এই নেতার প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি এবং শহীদ জিয়ার আদর্শকে বুকে ধারন করে আগামী দিনে গণতন্ত্র রক্ষার আন্দোলনে ঝাঁপিয়ে পরার প্রস্তুতি নিতে হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL