1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মোস্তফা কামাল ফতুল্লা থানা আওয়ামী লীগের সহসভাপতি নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনার আয়োজন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

মোস্তফা কামাল ফতুল্লা থানা আওয়ামী লীগের সহসভাপতি নির্বাচিত হওয়ায় গণসংবর্ধনার আয়োজন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ১২৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

ফতুল্লাস্ত মেহেন্দিগঞ্জ সমিতির উদ্যোগে- মেহেন্দিগঞ্জের কৃতি সন্তান আলহাজ্ব মোস্তফা কামাল ফতুল্লা থানা আওয়ামী লীগের সহসভাপতি নির্বাচিত হওয়ায় এক বিশাল গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে। 


শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় রামার বাঘ, মোস্তফা কামাল সেন্টারের ২য় তালার, হল রুমে এই সংবর্ধনার আয়োজন করা হয়। 


উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফতুল্লাস্ত মেহেন্দিগঞ্জ সমিতির আহবায়ক আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির, সভা পরিচালনা করেন সদস্য সচিব আনিছুর রহমান মাষ্টার, বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক আবদুল কাদের চেয়ারম্যান, বিশিষ্ট ব্যবসায়ী আক্তার হোসেন, বাদল খান,মিজান, মালেক, কামাল হোসেন সহ অনেকে। 


মোস্তফা কামাল বলেন, আমরা যাহারা বিভিন্ন জেলা থেকে এসে ফতুল্লায় বাসা-বাড়ি করে স্থায়ী কিংবা অস্থায়ী ভাবে বসবাস করতেছি আমাদের সকলের ঐক্য বদ্ধ ভাবে থাকতে, আমি আপনাদের পাশে থেকে সব ধরনের সহযোগিতা করবো।

আলোচনা শেষে সংগঠনের পক্ষথেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL