1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মানবতার ফেরিওয়ালা আবদুল করিম বাবু - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

মানবতার ফেরিওয়ালা আবদুল করিম বাবু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ১১৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

১৭নং ওয়ার্ডে ফ্রি সেবা কেন্দ্র চালু করেছেন কাউন্সিলর আব্দুল করিম বাবু।


ফ্রি সেবার মধ্যে রয়েছে চক্ষু পরীক্ষা, দাতের চিকিৎসা, ডায়াবেটিস রোগ নির্ণয়, বৃক্ষ রোপণ, বৃক্ষ বিতরণ, শিক্ষা সামগ্রী বিতরণ ও রক্তের গ্রুপ নির্ণয়। 
লায়ন্স ক্লাব নারায়ণগঞ্জ এর উদ্যোগে আগামী ০৩/১০/২০ তারিখ রোজ শনিবার সকাল ১০.৩০ থেকে দুপুর ১.৩০ মিনিট পর্যন্ত আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ প্রাঙ্গনে এই ফ্রী সেবা প্রদান করা হবে।
এলাকাবাসীরা বলেন, আমাদের নাসিক ১৭ নং ওয়ার্ডে একজন যোগ্য কাউন্সিলর, কালের স্বাক্ষী হয়ে থাকবে, এমন কাউন্সিলর আর জন্ম হবে কিনা তা জানি না। তাই আমরা এলাকাবাসী সকলে মিলে দোয়া করি, মহান আল্লাহর প্রতি কাউন্সিলর নির্বাচিত হয়ে আব্দুল করিম বাবু ভাই যেন বার বার ফিরে আসে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL