1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক না‌সিম ওসমা‌নের ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌তে ‌ডিআইটি‌তে মোঃ ম‌নির হো‌সেনর উদ্যো‌গে  দোয়া ও খাবার বিতরণ

নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বন্দর উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব আতাউর রহমান মুকুল দিন ব্যাপী কলাগাছিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ব্যাপক গনসংযোগ করেছে। শুক্রবার (১৯ এপ্রিল) বাদ জুম্মা পর তিনি  ঘারমোড়া, চর-ঘারমোড়া, দক্ষিন ঘারমোড়া,  চুনাভূরা এলাকায় তিনি এ গনসংযোগ করেন।

গনসংযোগ কালে তিনি ভোটারদের উদ্দেশ্য  বলেন, আসন্ন নির্বাচনে আপনারা ভালো প্রার্থীকে নির্বাচিত করার জন্য মুখিয়ে আছেন। বন্দর উপজেলার সার্বিক উন্নয়নের জন্য আপনার যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। কারন নির্বাচন আসলেই প্রতিটি পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন ঘটে। তাদের পরিকল্পনা শেষ হয়ে গেলে তারা ওই এলাকা ত্যাগ করে। পরে তাদের আর সেখানে দেখা যায় না। আপনাদের সেবা করার জন্য আমি সব সময় আপনাদের পাশে ছিলাম আছি এবং থাকব। গনসংযোগ কালে  ওই সময় তার সাথে ছিলেন আলীনগর এলাকার সমাজ সেবক আবুল কাশেম, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার হাবিবুর রহমান হাবিব, ফারুকুল ইসলাম, আনোয়ার হোসেন,  শিপন, মামুন, রিপন, সাহাদাত, ফারুক, নজরুল, আশাবুদ্দিন, রিপনসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL