1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভেজাল ও মেয়াদ উত্তীর্ণ ফুড আইটেমের উপর র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪ লক্ষ ২৫ হাজার টাকা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

ভেজাল ও মেয়াদ উত্তীর্ণ ফুড আইটেমের উপর র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪ লক্ষ ২৫ হাজার টাকা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৬ মার্চ, ২০২১
  • ৫৭ Time View


সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

ঢাকার কেরানীগঞ্জে ভেজাল ও মেয়াদ উত্তীর্ণ ফুড আইটেমের উপর র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪ লক্ষ ২৫ হাজার টাকা জরিমানা ও ০১ টি কারখানা সিলগালা।

গত বুধবার (৩ মার্চ)  আনুমানিক দুপুর ২টা হতে রাত ১০টা পর্যন্ত র‌্যাব সদর দপ্তর এর নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানা  এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে। 

এসময় ভ্রাম্যমাণ আদালত ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানা  এলাকায় মেয়াদ উর্ত্তীণ ও ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রয়ের দায়ে ০৪ টি কারখানাকে ৪,২৫,০০০/- টাকা জরিমানা করে। এছাড়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে উক্ত মোবাইল কোর্টে প্রায় ১৮০০ কেজি মেয়াদ উর্ত্তীণ খাবার ধ্বংস করা হয়।

একইসাথে ভেজাল খাবার উৎপাদন প্রতিষ্ঠানের ০১ টি কারখানা সিলগালা করা হয়। 

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, এই অসাধু ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে দেশি-বিদেশী বিভিন্ন নামীদামী ব্রান্ডের মোড়ক ব্যবহার করে অনুমোদনহীন ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বাজারজাত করে আসছিল।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL