1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ভুয়া চাকরীদাতা প্রতিষ্ঠানের ০৪ প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

ভুয়া চাকরীদাতা প্রতিষ্ঠানের ০৪ প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ১১১ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্টাফ রিপোর্টার (আশিক)

র‌্যাব-৪ এর অভিযানে ঢাকা জেলার আশুলিয় হতে ভুয়া চাকরীদাতা প্রতিষ্ঠানের ০৪ প্রতারককে গ্রেফতার ও চাকরীপ্রার্থী ১৫ জন ভুক্তভোগীকে  উদ্ধার করা হয়েছে।  

শনিবার (জানুয়ারি) ১২টা ১০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় যে, ‘তানহা এসোসিয়েটস লিমিটেড’ নামক একটি কোম্পানী সাধারণ জনগণের কাছ থেকে প্রতারণার মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ০৯/০১/২০২১ ইং তারিখ ১৫.৩০ ঘটিকায় আশুলিয়া থানাধীন ‘তানহা এসোসিয়েটস লিমিটেড’ এর অফিসে অভিযান পরিচালনা করে নিম্নোক্ত ০৪ জন প্রতারকদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।


গ্রেফতারকৃতরা হলেন- মোঃ সবুজ কাজী (৩৩), জেলা-ঢাকা, মোঃ শাওন মহলদার (২০), জেলা-খুলনা, মোঃ মাহবুব আলম (৪৫), জেলা-বরগুনা ও মোঃ আমিরুল ইসলাম (২৪), জেলা-সিরাজগঞ্জ।


এছাড়াও প্রতারকদের নিকট হতে ১৫ জন চাকরীপ্রার্থী ভুক্তভোগীসহ ২০০ টি রেজিস্ট্রেশন ফরম, ১০০ টি নিয়োগ বিজ্ঞপ্তি, ৫০ টি অঙ্গীকারনামা, ৩০ টি যোগদান পত্র, ৫০ টি অব্যাহতি ফরম, ০২ টি টাকা জমাদানের রশিদ, ১০ টি পরিচয়পত্র এবং ১০ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত গ্রেফতারকৃত ব্যক্তিরা তাদের নিজ নিজ কৃতকর্মের বিষয় স্বীকার করার পাশাপাশি জানায় যে, তারা রাজধানীসহ ঢাকা জেলার বিভিন্ন এলাকায় অফিস ভাড়া করে বিভিন্ন নামে বেনামে ভূঁইফোড় প্রতিষ্ঠান খুলে দেশের বিভিন্ন স্থান হতে মধ্যশিক্ষিত বেকার ও আর্থিকভাবে অস্বচ্ছল যুবক/যুবতীদের আকর্ষনীয় ও উচ্চ বেতনের চাকুরীর প্রলোভন দেখিয়ে ভুয়া নিয়োগপত্র দিয়ে দীর্ঘদিন যাবত প্রতারক চক্রটি ভুক্তভোগী জনসাধারণের কাছ থেকে বিপুল পরিমান টাকা হাতিয়ে নিয়েছিল।


উক্ত গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন এবং সংশ্লিষ্ট অন্যান্য প্রতারক সদস্যদের গ্রেফতার করার জন্য গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।
অদূর ভবিষ্যতেও এরুপ অসাধু নব্য প্রতারক চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL