1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পদ্মা সেতু পূর্ণতা পাওয়ায় জেলা আওয়ামীলীগের শোকরানা মিলাদ ও দোয়া মাহফিল - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

পদ্মা সেতু পূর্ণতা পাওয়ায় জেলা আওয়ামীলীগের শোকরানা মিলাদ ও দোয়া মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের উদ্যোগে পদ্মা সেতুর পূর্ণতা পাওয়ায় হলো শোকরানা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বাদ আছর জেলা আওয়ামীলীগের কার্যালয়ে পদ্মা সেতু পূর্ণতা পাওয়ায় এ শোকরানা মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য ও জেলা বারের সাবেক সভাপতি এড. আনিছুর রহমান দিপু।


এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে আনিছুর রহমান দিপু বলেন, ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বাঙ্গালী জাতির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা বিজয় পেয়েছিলাম। আজকে তার সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আরো একটি বিজয় লাভ করলাম।

আজকে পদ্মা সেতুর ৪০তম স্প্যান স্থাপিত হয়েছে। এর মাধ্যমে অত্র অঞ্চলের যোগাযোগ ব্যবস্থা সহ সকল ধরনের উন্নয়ন আরো ত্বরান্বিত হবে।তিনি আরো বলেন, যারা বলেছিলেন পদ্মা সেতুতে উঠলে ভেঙ্গে যাবে আজকে তারা কোথায় ? এই উন্নয়নের ফলে এটাই প্রমানিত হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন দূর্বার গতিতে এগিয়ে চলেছে।


বক্তব্য শেষে শোকরানা মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা আবুল হাসান। দোয়া শেষে সকলেরর মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ইসহাক, নারায়ণগণগঞ্জ বারের সাবেক পিপি এড. আসাদুজ্জামান আসাদ সহ প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL