1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়নগঞ্জে আর্ট ফ্যাশন গ্যালারীর শুভ উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

নারায়নগঞ্জে আর্ট ফ্যাশন গ্যালারীর শুভ উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১০৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বিভিন্ন মডেল  ডিজাইনার দ্বারা তৈরি ও বাহারী রঙের পোশাকের সমাহার নিয়ে  নারায়ণগঞ্জে  আর্ট ফ্যাশন গ্যালারীর শুভ উদ্বোধন।

৫ অক্টোবর  সোমবার সন্ধ্যায় নগরীর বিবি রোডে আর্ট ফ্যাশান গ্যালারীর উদ্বোধন করা হয়। এসময়  নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এড. মাহবুবুর রহমান মাসুম উপস্থিত থেকে এ আর্ট ফ্যাশন গ্যালারির শুভ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সিইও মোঃ মামুন চৌধুরী বলেন, নারায়ণগঞ্জ একটি শিল্প নগরী।এখানে জামা কাপড়ের প্রতি ক্রেতাদের চাহিদা একটু ভিন্নরকম।ক্রেতাদের সেই চাহিদার প্রতি খেয়াল রেখেই আজকে এখানে এই শো-রুমের উদ্বোধন করা হয়েছে। এই শো-রুম ছাড়াও আরো চারটি শো-রুম এই মাসেই উদ্ধোধন করা হবে। সেগুলো হলো, যমুনা ফিউচার পার্ক, বরিশাল ইউনিট-২, কক্সবাজার ইউনিট-২ এবং চট্টগ্রাম ইউনিট-৬।

ক্রেতাদের চাহিদা অনুযায়ী আমাদের এই প্রতিষ্ঠানটির সকল রকমের জামা কাপড় ক্রয় করতে পারবে। এখানে প্রত্যেকটি জামা কাপড় খুব ভালো মানের যার মধ্য দিয়ে এগুলোকে আমরা প্রদর্শন করেছি নারায়ণগঞ্জ বাসীর প্রতি অনেক কৃতজ্ঞতা জানাই আজকে আমাদের এই আর্ট ফ্যাশন গ্যালারি উদ্বোধনের মধ্য দিয়ে সকলকে অভিনন্দন জানাচ্ছি আপনারা আসবেন এবং আমরা চেষ্টা করছি আপনাদের ভাল মানের কিছু দিতে।উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সচিব মোঃ শওকত বাঙ্গালী, আর্ট ফ্যাশান এর মালিক মোঃ সরওয়ার আলম সহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তা বৃন্দ। 

 উদ্ধোধন শেষে হওয়ার সাথে সাথে  আগত মডেলগণ বাজনার তালে তালে পোশাকের প্রদর্শনী করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL