1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আজ নবকুমারের জন্মদিন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

আজ নবকুমারের জন্মদিন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

২৫ জুলাই সাংবাদিক নবকুমারের জন্মদিন। তিনি ১৯৯৩ সালের এইদিনে (৯ শ্রাবণ) রোজ বুধবার পাবনা জেলার বেড়া উপজেলার তারাপুর গ্রামের নমপাড়া এলাকায় নানার বাড়িতে জন্ম গ্রহণ করেন। তার বাবার নাম আখের আলী, মায়ের নাম রহিমা খাতুন।তিনি চার ভাই বোনের মধ্যে সবার বড়।

তার দাদার দেয়া নাম তৌফিক ইসলাম, মায়ের দেয়া নাম আরিফ, নানির দেয়া নাম ভাষা। তবে তিনি নিজের দেয়া নবকুমার ছদ্মনামে মিডিয়া জগতে পরিচিত। তার লেখা প্রতিবেদনে নবকুমার নামটি ব্যবহার করেন।শিক্ষাগত যোগ্যতা ২০০২ সালে তারাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণীতে ভর্তি হয় কিন্তু বন্যার কারণে স্কুলে যাতায়াতের সমস্যার কারণে ওই বছর কৈটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভর্তি হয় ।

২০০৬ সালে কৃতিত্বের সাথে সমাপনী পরীক্ষায় উত্তীর্ণ হয়। তিনি মাধ্যমিক শিক্ষার জন্য কৈটোলা আদর্শ উচ্চ বিদ্যালয়ে ভর্তি হন। তিনি ২০১২ সালে কৈটোলা আদর্শ উচ্চ বিদ্যালয় হতে এস.এস.সি পাস করেন। উচ্চ শিক্ষার জন্য গোপালগঞ্জ সরকারি পলিটেকনিক ইনস্টিটিউটে ভর্তি হয়, কিন্তু দারিদ্র্যতার কারণে সেখানে পড়ালেখা হয়নি তার। পরে ২০১২ সালে নাকালিয়া মনজুর কাদের ডিগ্রী কলেজে ভর্তি হন।

২০১৪ সালে নাকালিয়া মনজুর কাদের ডিগ্রী কলেজ হতে মানবিক বিভাগ হতে কৃতিত্বের সাথে এইচ.এস.সি পরীক্ষায় উত্তীর্ণ হয়। তিনি উচ্চ শিক্ষার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধীনে সরকারি তিতুমীর কলেজে বাংলা বিভাগে ভর্তি হয়। বর্তমানে নবকুমার বাংলা চতুর্থ বর্ষের  পরীক্ষার রেজাল্টের অপেক্ষায় রয়েছে। 

তিনি ২০১৩ সালে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় বেড়া উপজেলার মধ্যে চ্যাম্পিয়ন এবং পাবনা জেলার মধ্যে দ্বিতীয় স্থান অর্জন করে।নবকুমার বর্তমানে মুন্না খাঁন সম্পাদিত দৈনিক সংবাদচর্চায় কাজ করছে। তার কর্মস্থল নারায়ণগঞ্জের রূপগঞ্জে। তিনি জন্মদিনে সবার কাছে দোয়া চেয়েছেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL