1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অপহরণকারীর হাত থেকে বাচ্চা উদ্ধার করলো ডনচেম্বার এলাকাবাসী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

অপহরণকারীর হাত থেকে বাচ্চা উদ্ধার করলো ডনচেম্বার এলাকাবাসী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ১০৪ Time View
অপহরণকারীর হাত থেকে বাচ্চা উদ্ধার করলো ডনচেম্বার এলাকাবাসী
অপহরণকারীর হাত থেকে বাচ্চা উদ্ধার করলো ডনচেম্বার এলাকাবাসী (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ানগঞ্জঃ অপহরণকারীর হাত থেকে বাচ্চা উদ্ধার করলো ডনচেম্বার এলাকাবাসী।

শুক্রবার(২৫ জানুয়ারি) অপহরণকারী তিন বছরের বাচ্চাকে অপহরণ করে নিয়ে যাওয়ার পথে ডনচেম্বার থেকে বাচ্চাটিকে উদ্ধার করে স্থানীয় এলাকাবাসী। এসময় অপহরণকারী পালিয়ে যায়। 

এবিষয়ে ডনচেম্বার এলাকার মোঃ সেলিম জানান, বিকেলে আসর নামাজ পড়তে যাওয়ার সময়  আমাদের এলাকার মুরব্বি  মোঃ নজরুল  একজন লোক এক বাচ্চাকে জোর করে তার সাথে নিয়ে যাচ্ছে। এইসময় তিনিসহ আরো কয়েকজন লোক বাচ্চাটিকে অপহরণকারীর কাছ থেকে উদ্ধার করে। উদ্ধার সময়ে অপহরণকারী কৌশলে পালিয়ে যায়। পরে বাচ্চাটিকে সাথে নিয়ে আমরা আশেপাশের এলাকাগুলোতে বাচ্চাটির পিতা-মাতার খোজ করি। পরে মিশনপাড়া এলাকায় বাচ্চাটির পিতা-মাতার খোজ পেলে তার কাছে হস্তান্তর করে আসি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL