1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অপরাধ সংঘটনের সময় ৩ জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

অপরাধ সংঘটনের সময় ৩ জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ৬১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

আড়াইহাজার থানার বাড়ৈপাড়া এলাকায় অবৈধ ধারালো অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে গুরুতর অপরাধ সংঘটনের সময় ৩ জন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ (সিপিএসসি, নারায়ণগঞ্জ) । 


গ্রেফতারকৃতরা হলেন মোঃ ফারুক হোসেন (২৮), মোঃ আরিফ (২৪) , মোঃ মামুন (৩২)। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি ধারালো চাপাতি, ২টি লোহার পাইপ উদ্ধার করা হয়।


র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার ( সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।


তিনি জানান, গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, তাদের বাড়ী আড়াইহাজার থানাধীন বাড়ৈপাড়া এলাকায়। মোঃ ফারুক হোসেন একজন পেশাদার ডাকাত, চিহ্নিত সন্ত্রাসী এবং তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী।

তার বিরুদ্ধে ডিএমপি, ঢাকার ও নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ০৬টি মামলা রয়েছে এবং নারায়ণগঞ্জের আড়াইহাজার থানায় ০৪টি ওয়ারেন্ট মূলতবী রয়েছে।

 
গোপন সূত্রে তথ্যের ভিত্তিতে জানা যায়, সে আড়াইহাজার থানাধীন বাড়ৈপাড়া এলাকায় অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ানগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বাড়ৈপাড়া এলাকায় তাকে গ্রেফতার করতে গেলে র‌্যাব নিজেদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিলে তার দুই ভাই মোঃ আরিফ ও মোঃ মামুনসহ র‌্যাবের আভিযানিক দলের উপর চড়াও হয় এবং তার দুই ভাই আইনানুগ গ্রেফতার এড়ানোর উদ্দেশ্যে প্রতিবন্ধকতা করে উদ্ভব পরিস্থিতি সৃষ্টি করে। তখন র‌্যাব সরকারী সম্পত্তি ও জানমালের আত্মক্ষার্থে সর্টগানের ৩ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে পরিস্থিতি নিয়ন্ত্রণ ও তাদেরকে গ্রেফতার করে। 


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL