1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অনলাইন প্রতারক চক্রের ০১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

অনলাইন প্রতারক চক্রের ০১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

রাজধানীর মহাখালী হতে অনলাইন প্রতারক ব্যবসায়ী চক্রের ০১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।


সোমবার (২৬ অক্টোবর) ২০২০ তারিখ সন্ধ্যা ৬ ঘটিকার সময় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল রাজধানীর মহাখালী বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে ০১ টি মনিটর, ০১ টি সিপিইউ, ০১ টি কিবোর্ড, ০১ টি মাউস, ২৭ টি স্মার্টফোন বিক্রয়ের শুন্য ভাউচার, ৩১ টি মোবাইলের খালি বক্স, ৩১ টি ব্যক্তিগত টাকা জমার রশিদ, ০৪ টি মোবাইল এবং ২২ টি সীমকার্ডসহ অনলাইন প্রতারক মোঃ মানিক হোসেন (২৬), জেলা কুষ্টিয়া’কে গ্রেফতার করতে সমর্থ হয়।  

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত গ্রেফতারকৃত ব্যক্তি “Boom Mobiles” নামক একটি ফেইসবুক পেইজের মাধ্যমে বাজার মূল্যের চেয়েও অনেক কমমূল্যে বিভিন্ন “Android/iOs” স্মার্টফোন বিক্রয়ের জন্য আকর্ষনীয় বিজ্ঞাপন দিয়ে আসছিলো। গ্রাহকদের কাছ থেকে বিকাশে পণ্যের অর্ডার নিশ্চিতের পর অভিযুক্ত ব্যক্তি স্বনামধন্য কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পণ্য পাঠাত।

কিন্তু প্রতিশ্রুতি অনুযায়ী স্মার্টফোন দেওয়ার পরিবর্তে কখনো সাধারণ ফিচার ফোন আবার কখনো শুধুমাত্র চার্জার সরবরাহ করা হতো। গ্রাহকেরা নির্ধারিত চার্জ দিয়ে পণ্যটি গ্রহণ করার আগেই প্রতারক চক্রটি সে টাকা উঠিয়ে নিতো। জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে এখন পর্যন্ত ৪০০ জনের অধিক গ্রাহককে প্রতারিত করেছে। 


অদূর ভবিষ্যতে এইরুপ অসাধু অনলাইন ভিত্তিক ডিজিটাল প্রতারক চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে। 


উক্ত গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রতারণা ও ডিজিটাল সিকিউরিটি আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL