1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
'এই আর্জেন্টিনাকে হারানো কঠিন' - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ  সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ রূপগঞ্জের গরিব মানুষের মধ্যে ঈদসামগ্রী বিতরণ

‘এই আর্জেন্টিনাকে হারানো কঠিন’

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
  • ৮৩ Time View

এখন চলছে ক্লাব ফুটবলে বিরতি। এসময়ে বিভ্ন্নি ক্লাবে খেলা নিজেদের ফুটবলারদের নিয়ে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলছে জাতীয় দলগুলো। ব্যতিক্রম নয় আর্জেন্টিনাও। তবে একটা ক্ষেত্রে ভিন্ন তারা।

লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া, সার্জিও আগুয়েরোদের মতো তারকাদের পায়নি দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। আনকোরা তরুণদের নিয়ে মাঠে নামতে হয়েছে তাদের। তবুও বাজিমাত করে চলেছে দলটি।

গেল মঙ্গলবার জার্মানির সঙ্গে ২-২ গোলে ড্র করেছে তারুণ্যনির্ভর আর্জেন্টিনা। ওই দিন জার্মান ডেরায় দারুণ ফুটবল নৈপূণ্য প্রদর্শন করেছে তারা। আর রোববার ইকুয়েডরকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছেন আলবিসেলেস্তেরা।

এ দুই ম্যাচ থেকে যা চেয়েছেন, তাই পেয়েছেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি। স্বভাবতই রোমাঞ্চিত মধ্যবয়সী কোচ। দিবালা-মার্তিনেজরা আকাশি নীল-সাদা জার্সির মর্মার্থ বুঝতে পারায় উচ্ছ্বসিত তিনি।

স্কালোনি বলেন, এ দুটি ম্যাচ আমাদের জন্য ইতিবাচক। আমরা যা চেয়েছি, তা করতে পেরেছি। তরুণদের ঘুরিয়ে ফিরিয়ে খেলানোর পরিকল্পনা ছিল। প্রমাণও করেছে আন্তর্জাতিক সার্কিটে খেলার যোগ্যতা তাদের আছে। আমি বেশি খুশি, তারা বুঝতে পেরেছে আর্জেন্টিনার জার্সির দাম কতটা।

তিনি বলেন, এ জাতীয় দলটাকে হারানো অনেক কঠিন। আমাদের দলে ৫-৬ জন খেলোয়াড় আছে। তাদের ঘিরেই খেলা আবর্তিত হয়। তারাই মূলত দলের প্রাণ। ওদের এতটা বাজিয়ে দেখার দরকার ছিল না। কারণ, ওরা আগেই নিজেদের প্রমাণ করেছে। তবু ঝালিয়ে দেখেছি। অনেক সময় সেরা দল নিয়েও হারতে হয়।

স্কালোনির পুনরাবৃত্তি,একটা কথা বলতে পারি, আমাদের দলটি দারুণভাবে গড়ে উঠছে। সবার মধ্যে ভালো সমন্বয় সৃষ্টি হয়েছে। দিন দিন তাদের হারানো অনেক কঠিন হতে যাচ্ছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL