1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সৌরভকে ছাড়িয়ে গেলেন কোহলি - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

সৌরভকে ছাড়িয়ে গেলেন কোহলি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯
  • ৯৪ Time View

টেস্ট ক্রিকেটে সাফল্যের বিচারে অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে আগেই ছাড়িয়ে গেছেন বিরাট কোহলি। এবার অধিনায়ক হিসেবে ম্যাচ খেলার হিসেবে দাদাকে টপকে গেলেন তিনি। পুনেতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলতে নেমে পূর্বসূরিকে পেছনে ফেললেন উত্তসূরি।

বৃহস্পতিবার প্রোটিয়াদের বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলতে নেমেছে ভারত। অধিনায়ক হিসেবে ৫০তম টেস্ট খেলতে নেমেছেন কোহলি। প্রত্যাশিতভাবে সৌরভকে ছাপিয়ে গেলেন তিনি। টিম ইন্ডিয়াকে ৪৯টি টেস্টে নেতৃত্ব দেন বাংলার মহারাজ।

সৌরভের অধিনায়কত্বে ক্রিকেটের অভিজাত সংস্করণে ২১টিতে জয়, ১৩টিতে হার ও ১৫টি ড্র করে ভারত। বিদেশের মাটিতে ২৮টি টেস্ট খেলে দলকে ১৩টিতে জিতিয়েছেন তিনি।

সেখানে এ ম্যাচ বাদে সাদা জার্সিতে মেন ইন ব্লুদের ২৯টি জয় এনে দিয়েছেন বিরাট। ১০টি করে হার ও ড্র হয়। বিদেশের মাটিতে তার অধীনে ২৭টি টেস্ট খেলে ১৩টিতে জিতেছে ভারত।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL