1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামসুজ্জোহা'র কবরে আইনজীবী সমিতির শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

শামসুজ্জোহা’র কবরে আইনজীবী সমিতির শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৭৫ Time View
শামসুজ্জোহা'র কবরে আইনজীবী সমিতির শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
শামসুজ্জোহা'র কবরে আইনজীবী সমিতির শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

জেলা আইনজীবীদের সমিতির পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, স্বাধীনতা পদক প্রাপ্ত ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা এ,কে,এম শামসুজ্জোহার কবরে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়েছে।

বুহস্পতিবার (২০ ফেব্রুয়ারী) সকালে মাসদাইরস্থ কেন্দ্রীয় কবরস্থানে সংগঠনের নেতৃবৃন্দরা এ শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করে। পরে মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডঃ মুহাম্মদ মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক মো. এডঃ মাহবুবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি এডঃ বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি
এডঃ মো. তাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ বরুণ চন্দ্র দে, কোষাধ্যক্ষ এডঃ মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক এডঃ আবুল বাসার রুবেল, লাইব্রেরি সম্পাদক এডঃ মাহমুদুল হক, ক্রীড়া সম্পাদক এডঃ রাশেদ ভূঁইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এডঃ ফাহমিদা আক্তার সিমি, সমাজসেবা সম্পাদক এডঃ হাছিব উল হাছান রনি, আইন ও মানবাধিকারবিষয়ক সম্পাদক এডঃ নূসরাত জাহান তানিয়া, সদস্য এডঃ আসাদুল্লাহ সাগর, এডঃ আজিম ভূঁইয়া, এডঃ তামরুল হাসান, এডঃ দোলোয়ার হোসেন ও এডঃ কামরুননেছা সুবর্ণা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL