1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শামসুজ্জোহা'র কবরে আইনজীবী সমিতির শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বাবার জন্য নারায়ণগঞ্জ এর মানুষের কাছে দোয়া চাইলেন অয়ন ওসমান ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের পাশে আছে অয়ন ওসমান এরশাদের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মুন্সিগঞ্জ জেলা জাপা’র মিলাদ , দোয়া ও খাবার বিতরন  রূপগঞ্জে পুলিশের অভিযানে ৬ অপহরণকারী আটক  জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ঠিকাদারদের সাথে লিরা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ”র মতবিনিময় সভা-সম্পন্ন  ফ‌টো সাংবা‌দিক ‌মোক্তা‌র হোসেনের মাতার ইন্তেকা‌লে আজ‌মেরী ওসমা‌নের গভীর শোক না’গঞ্জ জেলা ও মহানগর ঐক‌্য প‌রিষ‌দের কর্মী স‌ম্মেলন অনু‌ষ্ঠিত পূর্বাচলে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ রূপগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের বিশেষ কার্যক্রম অনুষ্ঠিত মুক্তিযুদ্ধে শরণার্থী শিবিরে ভারতের ভূমিকা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শামসুজ্জোহা’র কবরে আইনজীবী সমিতির শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৪৭ Time View
শামসুজ্জোহা'র কবরে আইনজীবী সমিতির শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন (ছবি সকাল নারায়ানগঞ্জ)
শামসুজ্জোহা'র কবরে আইনজীবী সমিতির শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

জেলা আইনজীবীদের সমিতির পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, স্বাধীনতা পদক প্রাপ্ত ভাষা সৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক বীর মুক্তিযোদ্ধা এ,কে,এম শামসুজ্জোহার কবরে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়েছে।

বুহস্পতিবার (২০ ফেব্রুয়ারী) সকালে মাসদাইরস্থ কেন্দ্রীয় কবরস্থানে সংগঠনের নেতৃবৃন্দরা এ শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করে। পরে মরহুমের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডঃ মুহাম্মদ মোহসীন মিয়া, সাধারণ সম্পাদক মো. এডঃ মাহবুবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি এডঃ বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি
এডঃ মো. তাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এডঃ বরুণ চন্দ্র দে, কোষাধ্যক্ষ এডঃ মনিরুজ্জামান কাজল, আপ্যায়ন সম্পাদক এডঃ আবুল বাসার রুবেল, লাইব্রেরি সম্পাদক এডঃ মাহমুদুল হক, ক্রীড়া সম্পাদক এডঃ রাশেদ ভূঁইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এডঃ ফাহমিদা আক্তার সিমি, সমাজসেবা সম্পাদক এডঃ হাছিব উল হাছান রনি, আইন ও মানবাধিকারবিষয়ক সম্পাদক এডঃ নূসরাত জাহান তানিয়া, সদস্য এডঃ আসাদুল্লাহ সাগর, এডঃ আজিম ভূঁইয়া, এডঃ তামরুল হাসান, এডঃ দোলোয়ার হোসেন ও এডঃ কামরুননেছা সুবর্ণা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL