1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে ছাত্রশিবিরের মিছিল - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

নারায়ণগঞ্জে ছাত্রশিবিরের মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ২১১ Time View
নারায়ণগঞ্জে ছাত্রশিবিরের মিছিল
নারায়ণগঞ্জে ছাত্রশিবিরের মিছিল (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ শহরে মিছিল করেছে ইসলামী ছাত্রশিবির। তবে এ বিষয়ে কিছু জানেন না বলে জানেন বলে জানায় সদর থানা পুলিশ। 

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) সকালে ছাত্রশিবির নারায়ণগঞ্জ মহানগর শাখার ব্যানারে মিছিলটি বের হয়। শহরের ডিআইটির গুলশান সিনেমা হলের সামনে থেকে মিছিলটি বের হয়ে শহরের মূল সড়ক বঙ্গবন্ধু সড়ক প্রদক্ষিণ করে।

তবে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, এ রকম কোন খবর তাদের কাছে নেই। শিবিরের কোন মিছিল আজ হয়নি। এরকম কোন তথ্য গোয়েন্দা বা ডিএসবির কাছেও নেই। পূর্বের কোন ছবি দিয়ে বিভ্রান্ত করছে তারা।

এদিকে প্রতিষ্ঠা বার্ষিকীর মিছিলের ছবিসহ পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে মহানগর ছাত্রশিবির জানায়, বৃহস্পতিবার সকালে তারা শহরের গুলশান সিনেমা হলের সামনে থেকে মিছিল বের করে। পরে শহরের মূল সড়ক পরিদর্শন করে সংগঠনটির কেন্দ্রীয় তথ্য সম্পাদকের বক্তব্যের মাধ্যমে মিছিল শেষ হয়।

মিছিলের ছবিতে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রশিবিরের সভাপতি এড. সাইফুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দকে দেখা যায়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL