সিদ্ধিরগঞ্জে গোলাম মোস্তফাকে বরণ ও সাবেক ওসি মো. মশিউর রহমানের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

  • সকাল নারায়ণগঞ্জ

 

 

সিদ্ধিরগঞ্জ থানায় সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফাকে বরণ ও সাবেক ওসি মো. মশিউর রহমান, পিপিএম (বার) এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে সাংবাদিক ও সিদ্ধিরগঞ্জ থানার সর্বস্তরের জনগণের অয়োজনে থানা প্রাঙ্গণে বিভিন্ন শ্রেনী পেশার মানুষের উপস্থিতিতে এ সংবর্ধনা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

 

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান মানিকের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসনের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের (নাসিক)  বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর, সংবাদকর্মী এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

এসময় সদ্য বিদায়ী ওসি মশিউর রহমানের নানান সফলতার কথা তুলে ধরে বক্তব্য রাখেন বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তিবর্গ। পাশাপাশি নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফাকে জনতার পাশে থেকে অন্যায়ের বিরুদ্ধে কাজ করার আহ্বান জানান তারা।

 

গণমাধ্যম কর্মীদের উদ্দেশ্যে বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান বলেন, আমি গত দুই বছর এক মাস এর অধিক কাল সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেছি।

 

আমার এই দায়িত্ব পালনকালে সিদ্ধিরগঞ্জ থানায় সংগঠিত বিভিন্ন অপরাধের সংবাদ এর পাশাপাশি আমাদের বিভিন্ন সাফল্য গুলো আপনারা আপনাদের প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ায় প্রচার করেছেন। আপনাদের এই বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার আমাদের পেশাগত দায়িত্ব পালন আরো অধিক সহজ হয়েছে।

 

আপনারা আপনাদের লেখনীর মাধ্যমে সমাজের অসঙ্গতি, দুর্নীতি, বিভিন্ন অনিয়ম সহ  আমাদের ত্রুটি বিচ্যুতি ধরিয়ে দিয়েছেন।

 

পেশাগত দায়িত্ব পালনকালে আমার কথায় অথবা ব্যবহারে যদি কেউ মনে কষ্ট পেয়ে থাকেন এটি একান্তই অনিচ্ছাকৃত ছিল। সব সময় আপনাদের সহযোগিতা পেয়েছি। আপনাদের কাছে আমি কৃতজ্ঞতা জানাচ্ছি।