বন্দরে নাজিরাপট্টি ফুটবল প্রিমিয়ারলীগ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

  • সকাল নারায়নগঞ্জ

 

বন্দরে নাজিরাপট্টি ফুটবল প্রিমিয়ারলীগ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে বন্দর থানাধীন কলাগাছিয়া ইউনিয়নস্থ নাজিরাপট্টি এলাকায় এ খেলা অনুষ্ঠিত হয়।

 

ফাইনাল খেলায় অংশগ্রহণকারী ইউনিক ব্রাদার্সকে ৪-০ গোলের ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ষ্টার ক্লাব। এতে প্রধাণ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুরুন্দি দক্ষিনপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি ও কলাগাছিয়া ইউনিয়ণ আ’লীগ নেতা  হাজী আহমেদ তুষার মাঈন উদ্দিন।

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,খেলাধুলা মানুষের শারিরীক ও মানসিক বিকাশে সাহায্য করে। যারা খেলাধুলা করে তাদের মধ্যে অন্যায় কাজ করা প্রবনতা কমে। মাদক ও মন্দ নেশা থেকে মুক্ত থাকে। এর মাধ্যমে শরীর চর্চা হয় এবং মানুষকে সুস্থ রাখে। প্রতিটি ছেলে মেয়েরই পড়াশুনার পাশাপাশি খেলাধুলার মাঝে মনোনিবেশ করতে হয়।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি নুরনবী ওসমানী।  উদ্বোধন করেন দক্ষিণ ঘারমোড়া এলাকার বিশিষ্ট সমাজ সেবক হাজী মোঃ তারেক মোল্লা।

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক লিটন মোল্লা,হাজী মোহাম্মদ আলী,হাজী রাশেদ মিয়া,আব্দুল কাদিও,মজনু মিয়া,মোঃ রিপন মিয়া,হাজী মোহাম্মদ বিপ্লব,হাজী মহিউদ্দিন,মোঃ রিপন প্রমূখ।