1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চতুর্দিকে হাতপাখার গণজোয়ার সৃষ্টি হয়েছে- অধ্যক্ষ ইউনুস আহমাদ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

চতুর্দিকে হাতপাখার গণজোয়ার সৃষ্টি হয়েছে- অধ্যক্ষ ইউনুস আহমাদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৪ জানুয়ারী, ২০২২
  • ৪৪ Time View

সকাল নারায়ণগঞ্জ: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মুহতারাম মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ বলেন, চতুর্দিকে হাতপাখার গণজোয়ার সৃষ্টি হয়েছে। সর্বস্তরের মানুষ আমাদের গ্রহণ করছে, সমর্থন দিচ্ছে। গণমানুষের এক কথা, আগামী নির্বাচনে আমরা সৎ ও যোগ্য নেতৃত্ব চাই।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ১০টায় চাষাড়া শহীদ মিনারে নির্বাচনী প্রচারণা ও গণসংযোগের শেষ দিনে মুফতি মাসুম বিল্লাহর পক্ষে হাতপাখার বিশাল গণসংযোগে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কে.এম আতিকুর রহমান, কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ সম্পাদক আহমদ আব্দুল কাইয়ুম, কেন্দ্রীয় দফতর সম্পাদক মাও. লোকমান হোসাইন জাফরী, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি নুরুল করীম আকরাম, কেন্দ্রীয় সহ-সভাপতি শরিফুল ইসলাম রিয়াদ, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ ইবরাহীম হুসাইন, কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক সুলাইমান দেওয়ান সাকিব, কেন্দ্রীয় দফতর সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলাম, কেন্দ্রীয় প্রচার ও আন্তর্জাতিক সম্পাদক মুনতাছির আহমাদ, কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মাদ মাহবুব হোসেন, কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক মুহাম্মাদ আল আমিন সিদ্দিকী, কেন্দ্রীয় স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ শফিকুল ইসলাম, কেন্দ্রীয় সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক সুলতান মাহমুদ সহ নগর ও ওয়ার্ডের সর্বস্তরের দায়িত্বশীল ও কর্মীবৃন্দ।

মেয়র প্রার্থী মুফতি মাসুম বিল্লাহ গতকাল বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে ডিসির সাথে আওয়ামীলীগের নেতাদের গোপন বৈঠকের ব্যাপারে গভীর উদ্বেগ প্রকাশ করেন। তিনি বলেন, আপনারা কি আলোচনা করেছেন সেটা জাতি জানতে চায়। নির্বাচন নিয়ে কোন ষড়যন্ত্র জনগণ কখনই মেনে নিবে না। নির্বাচনের সুষ্ঠু পরিবেশ যদি ঘোলাটে করার পাঁয়তারা করেন, তাহলে শান্তিপ্রিয় জনগণ নারায়ণগঞ্জ অচল করে দিতে বাধ্য হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL