1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আইনজীবী সমিতির নির্বাচনে প্রচারনায় ব্যস্ত সময় পার করছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও গণতান্ত্রিক আইনজীবী পরিষদ - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
রূপগঞ্জের জাঙ্গীর-ভিংরাবো সড়কের নির্মাণ কাজের উদ্বোধন বাংলাদেশের সম্প্রীতি বিনষ্টে মোদির ম্যাজিক কাজে আসেনি মধুখালির হত্যাকান্ডের বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে প্রয়াত জন‌নেতার ১০ম মৃত‌্যুবা‌র্ষিকী‌ উপলক্ষে হাজীগঞ্জ শাহী  মসজিদে মিলাদ ও দোয়া।  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন কালীগঞ্জে ভাইস চেয়ারম্যান(উড়োজাহাজ) প্রার্থী কর্মীদের হুমকি মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ

আইনজীবী সমিতির নির্বাচনে প্রচারনায় ব্যস্ত সময় পার করছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও গণতান্ত্রিক আইনজীবী পরিষদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে প্রচারনায় ব্যস্ত সময় পার করছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ও গণতান্ত্রিক আইনজীবী পরিষদ কর্তৃক মনোনীত আনোয়ার-জসিম পরিষদের প্রার্থীগণ।

বুধবার (১১ জানুয়ারী) দুপুরে আদালত প্রাঙ্গনে তারা নির্বাচনী প্রচারনা করেন।

এসময় আনোয়ার-জসিম পরিষদের প্রার্থীগণ বলেন, আমরা চাইনা নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে কোন বহিরাগত এসে আদালত প্রাঙ্গনে অবস্থান করুক। যদি আশানুরুপ নির্বাচন না হয় তাহলে আইনজীবীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হবে আর এটাই স্বাভাবিক। আমরা পূর্ণাঙ্গ প্যানেল দেইনি কিন্তু এখানে যারা প্রতিদ্বন্ধিতা করছে তাদের প্রত্যেকেরই নিজস্ব পরিচয় রয়েছে। ভোটাররা আমাদের ভরসা, ভোটাররা আমাদের প্রেরণা। আমরা প্রতিনিয়ত তাদের কাছে যাচ্ছি এর্বং তাদের কাছে ভোট প্রার্থনা করছি। যদি কোন প্রকার বহিরাগত শক্তি নির্বাচনের সময় আদাণলত প্রাঙ্গনে অবস্থান না করে এবং ভোটাররা যদি তাদের ভোটাধীকার প্রয়োগ করতে পারে তাহলে অবশ্যই আমরা জয় লাভ করবো।

এসময় উপস্থিত ছিলেন, আনেয়ার-জসিম পরিষদের সভাপতি প্রার্থী এড. মোঃ আনোয়ার হোসেন, সহ-সভাপতি প্রার্থী এড. মোঃ এমদাদ হোসেন সোহেল, সাধারণ সম্পাদক প্রার্থী এড. জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক প্রার্থী এড. মামুন সিরাজুল মজিদ, কোষাধ্যক্ষ প্রার্থী এড. মোঃ রোমেল মোল্লা, সমাজ সেবা সম্পাদক প্রার্থী এড. ইখতিয়ার হাবীব সাগর সহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL