খান মাসুদের উদ্যোগে যানজটমুক্ত ব্যতিক্রম এই কর্মসূচিতে মুগ্ধ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২২নং ওয়ার্ড তরুন কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদের উদ্যোগে যানজটমুক্ত ব্যতিক্রম এই কর্মসূচিতে মুগ্ধ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। 


এসএসসি পরিক্ষার্থীদের চলাচল সুবিধার্থে খান মাসুদের যানযট মুক্ত ধারাবাহিক কর্মসূচির দ্বিতীয় দিনে সোমবার (১৫ নভেম্বর) সকালে সড়কে দাঁড়িয়ে ট্রাফিকের ভূমিকায় দায়িত্ব পালন করেছে তাঁর স্বেচ্ছাসেবী কর্মীরা।


কয়েকজন অভিভাবক এবং পরিক্ষার্থীদের সাথে আলাপকালে তাঁরা জানান, আমরা বিভিন্ন সময় দেখেছি খান মাসুদকে অসহায় মানুষকে সহযোগিতা, তরুণদের জন্য খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা ধরনের সামাজিক কাজ করে আসছেন তিনি। কিন্তু এসএসসি পরিক্ষার্থীদের জন্য খান মাসুদের এমন ব্যাতিক্রম কর্মসূচি আসলেই খুব ভালো উদ্যোগ। আমরা খান মাসুদের জন্য দোয়া করি আল্লাহ যেন তাকে এভাবেই মানুষের সেবা করার আরও তৌফিক দেন।


স্বেচ্ছাসেবী কর্মী হিসেবে সড়কে ট্রাফিকের ভূমিকায় ছিলেন মো. মাসুম আহমেদ, ডালিম, শেখ মমিন, মহসিন, আসিফ, মাসুদ, রিয়াদ, হিলফুল ফুজুল শান্তিসংঘ সমাজকর্মী মুন্না, নাজির, আলমগীর হোসেন, ছাত্রলীগ নেতা শেখ অনিক, দিপ্ত, সৌরভ, নাঈম, নাহিদ ও শামসুল প্রমূখ।