1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
খান মাসুদের উদ্যোগে যানজটমুক্ত ব্যতিক্রম এই কর্মসূচিতে মুগ্ধ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

খান মাসুদের উদ্যোগে যানজটমুক্ত ব্যতিক্রম এই কর্মসূচিতে মুগ্ধ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২২নং ওয়ার্ড তরুন কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদের উদ্যোগে যানজটমুক্ত ব্যতিক্রম এই কর্মসূচিতে মুগ্ধ শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। 


এসএসসি পরিক্ষার্থীদের চলাচল সুবিধার্থে খান মাসুদের যানযট মুক্ত ধারাবাহিক কর্মসূচির দ্বিতীয় দিনে সোমবার (১৫ নভেম্বর) সকালে সড়কে দাঁড়িয়ে ট্রাফিকের ভূমিকায় দায়িত্ব পালন করেছে তাঁর স্বেচ্ছাসেবী কর্মীরা।


কয়েকজন অভিভাবক এবং পরিক্ষার্থীদের সাথে আলাপকালে তাঁরা জানান, আমরা বিভিন্ন সময় দেখেছি খান মাসুদকে অসহায় মানুষকে সহযোগিতা, তরুণদের জন্য খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা ধরনের সামাজিক কাজ করে আসছেন তিনি। কিন্তু এসএসসি পরিক্ষার্থীদের জন্য খান মাসুদের এমন ব্যাতিক্রম কর্মসূচি আসলেই খুব ভালো উদ্যোগ। আমরা খান মাসুদের জন্য দোয়া করি আল্লাহ যেন তাকে এভাবেই মানুষের সেবা করার আরও তৌফিক দেন।


স্বেচ্ছাসেবী কর্মী হিসেবে সড়কে ট্রাফিকের ভূমিকায় ছিলেন মো. মাসুম আহমেদ, ডালিম, শেখ মমিন, মহসিন, আসিফ, মাসুদ, রিয়াদ, হিলফুল ফুজুল শান্তিসংঘ সমাজকর্মী মুন্না, নাজির, আলমগীর হোসেন, ছাত্রলীগ নেতা শেখ অনিক, দিপ্ত, সৌরভ, নাঈম, নাহিদ ও শামসুল প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL