1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফ্রি এন্ড ফেয়ার নির্বাচন হবে- শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

ফ্রি এন্ড ফেয়ার নির্বাচন হবে- শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের আশঙ্কা আসছে নির্বাচনে কোন লাশের রাজনীতি করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে পারে।


মঙ্গলবার (৯ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গণমাধ্যমকর্মীদের ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।


তিনি আরও বলেছেন, এটা আমাদের নারায়ণগঞ্জ। আমরা সবাই নারায়ণগঞ্জের বাসিন্দা। আপনারা জানেন নারায়ণগঞ্জ সদর উপজেলা একটা বড় উপজেলা। একটা উপজেলায় একটা এমপি এলাকার সমান ভোট আছে। প্রায় দুই লক্ষের ওপর ভোট আছে কুতুবপুর ইউনিয়নেই। প্রায় সাত আট লক্ষের মত ভোট সদর এলাকায় আছে। আমি ব্যাক্তিগতভাবে খুব অসুস্থ। আগামীকাল আমার জন্য মেডিকেল বোর্ড বসবে।

তারপরেও একটি খবর পেয়ে আমাকে ছুটে আসতে হয়েছে গতকাল। একটা তৃতীয় পক্ষ সুযোগ নেয়ার চেষ্টা করছে। তারা হতে পারে স্বাধীনতা বিরোধী বা হতে পারে মোশতাকের বংসধর বা মৌলবাদী শক্তি। আমাদের পুলিশ গোয়েন্দা বিজিবি র‍্যাব যথেষ্ট ভূমিকা পালন করছেন। যেহেতু এই এলাকাটা মূলত আমার। তাই আমার নির্বাচনী এলাকায় একটা ইস্যু তৈরি করে একটা লাশের রাজনীতি করার চেষ্টা হচ্ছে।

আমি প্রশাসনের সাথে আলোচনা করবো। আমাদের এলাকায় শতভাগের ওপরে আমরা নিশ্চিত করেছি। ফ্রি এন্ড ফেয়ার নির্বাচন হবে। যারা নির্বাচনের মাঠে নেই তারাই এই গেম খেলার চেষ্টা করছে। আমাদের প্রধানমন্ত্রী জাতির কন্যার একটাই স্লোগান যার যার ভোট তিনি দিবেন। এখানে কোন অনিয়ম সহ্য করা হবে না।


তিনি আরো বলেন, কিছু কিছু বক্তব্য আমাদের ভাবমূর্তি বিনষ্ট করছে। এসকল হাইব্রিড বক্তব্যের কারণে আমরা এমন কোন কর্মকান্ড হতে দিব না যেখানে আমার দল ও জাতির জনকের কন্যার ভাবমূর্তি নষ্ট হয়। ২০০১ সালের ১৬ জুন বোমা হামলার মতই এবারো আগামীতে কিছু নির্বাচন আসছে যেখানে কোন শক্তি বৈতরণী পার হতে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে পারে। তারা চেষ্টা করবে আমরা যাতে প্রশ্নবিদ্ধ হই। আমরা চাই শতভাগ ফ্রি অ্যান্ড ফেয়ার নির্বাচন। আমাদের প্রশাসন যথেষ্ট সজাগ। তারা এ ধরনের কিছু করতে দিবে না।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL