1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিক ৮নং ওয়ার্ডে সৈয়দপাড়া পঞ্চায়েত কমিটি গঠন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

নাসিক ৮নং ওয়ার্ডে সৈয়দপাড়া পঞ্চায়েত কমিটি গঠন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৯ অক্টোবর, ২০২১
  • ৬২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডে সৈয়দপাড়া পঞ্চায়েত কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার সকাল ১১ টায় ঐ এলাকায় এক পরিচিতি সভার মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।  করেন এতে সভাপতি করা হয় সৈয়দ মো. নূরুল ইসলামকে, সাধারন সম্পাদক করা হয় অবসরপ্রাপ্ত সার্জেন্ট জলিল মুধাকে এবং সাংগঠনিক সম্পাদক করা হয় মো. শাহ আলম মেম্বারকে।


উক্ত সভায় সভাপতিত্ব করেন সিদ্ধিরগঞ্জ থানা আলহাজ একেএম শামীম ওসমান সমর্থক গোষ্ঠীর সদস্য সচিব মো. মহসীন ভূঁইয়া। তিনি বলেন, দীর্ঘদিন ধরে সৈয়দপাড়া পঞ্চায়েত আহ্বায়ক কমিটির মাধ্যমে পরিচালিত হয়ে আসছিল বিধায় বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হচ্ছে এবং স্থানীয় কিছু অভ্যন্তরীন সমস্যার কারণে পূর্ণাঙ্গ কমিটি করা সম্ভব হচ্ছিল না।

এলাকার বিভিন্ন স্তরের মুরব্বিদের পরামর্শে আহ্বায়ক কমিটি ও উপদেষ্টা বৃন্দ আমার সরানাপন্ন হলে সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকার যুবকদের আলোচনা এবং মতামত প্রকাশের পরিপ্রেক্ষিতে এ কমিটি গঠন করা হয়েছে। 


এসময় উপস্থিত ছিলেন সৈয়দপাড়া এলাকার মো. আওলাদ হোসেন, মো. তাজুল ইসলাম, নাসির মাষ্টার, শাহ আলম, মো. হারুন শিকদার, মো. স্বপ্নীল হোসেন, মো. নাজমুল হক, আজিজ, মো. আব্বাস উদ্দিন, মো. শফিকুল ইসলাম প্রমূখ। 

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL