গোগনগর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ফজর আলী নির্বাচনী গণসংযোগ করেছেন

সকাল নারায়ণগঞ্জঃ

গোগনগর ইউনিয়ন পরিষদের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ফজর আলী নির্বাচনী গণসংযোগ করেছেন। ফজর আলীর সমর্থনে বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেল ৪টায় তৃতীয় শীতলক্ষ্যা সেতুর সামনে থেকে একটি মিছিল বের হয়।

এ সময় গোগনগর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে আগত সকল মেম্বার প্রার্থী ও তাদের সমর্থনকারীরা এসে জড়ো হয় নির্মানাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর সামনে। এসময় মিছিলটি জনসমুদ্রে পরিণত হয়। 

মিছিলটি নতুন সৈয়দপুর থেকে বের হয়ে চরসৈয়দপুর ৯নং ওয়ার্ড ঘুরে ৮নং ওয়ার্ড মদনবাড়ি, ৭নং ওয়ার্ড এলাকা, মধ্য এলাকা, ৬নং ওয়ার্ড, ৫নং ওয়ার্ড এলাকা ঘুরে পুরাতন সৈয়দপুর প্রাথমিক বিদ্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব ফজর আলী গণমাধ্যম কর্মীদের বলেন, আজ আমি অত্যন্ত খুশি। কারন গোগনগর ইউনিয়নের সাধারণ মানুষ আমাকে স্বতঃস্ফূর্তভাবে সমর্থন দিচ্ছে। তাদের দোয়া, সমর্থন আর ভালোবাসায় আমি চিরঋনি হয়ে রইলাম। 

গোগনগর ইউনিয়ন বাসীর কাছে আমার চাওয়ার কিছু নেই। আমি শুধু তাদের সহযোগীতা চাই। আমার বড় ভাই প্রয়াত নওশেদ আলীর যেসমস্ত অসমাপ্ত কাজ রয়েছে সেগুলো আমি পূরণ করবো। এই ইউনিয়নকে আমি একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তলতে চাই।

তিনি আরো বলেন, বর্তমান যুব সমাজ মাদকের করালগ্রাসে পতিত হয়ে বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ছে। আমার ইউনিয়নে আমি কোন সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী, ভূমিদস্যু, কোন অপকর্মকারীকে স্থান দেবনা। কোন অপরাধীকেই ছাড় দেয়া হবেনা, বিশেষ করে মাদক ব্যবসায়ীদের কোন ছাড় নেই। 

আমি চাই গোগনগর ইউনিয়নে এমন একটি সমাজ ব্যবস্থা গড়ে উঠুক যেখানে আমাদের সন্তানেরা নির্বিঘ্নে বেড়ে উঠবে। ভবিষ্যত প্রজন্ম যেন বলতে না পারে আমরা তাদের কোন সুষ্ঠু সমাজ ব্যবস্থা উপহার দিতে পারিনি। এই সমাজ ব্যবস্থা গড়ে তুলতে হলে ইউনিয়ন বাসীর সহযোগিতাই আমার সবচাইতে বেশী প্রয়োজন।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নাজির হোসেন ফকির, শ্রমিক লীগ নেতা মুজিবুর রহমান, সমাজসেবক আক্তার হোসেন, রুস্তম আলী সরদার, ৩নং ওয়ার্ড মেম্বার প্রার্থী তোফাজ্জল হোসেন কাবীল, ৫নং ওয়ার্ড মেম্বার প্রার্থী রফিকুল ইসলাম রফিক, ৬নং ওয়ার্ড মেম্বার প্রার্থী হাবিবুর রহমান হাবিব, ৭নং ওয়ার্ড মেম্বার প্রার্থী তোফাজ্জল হোসেন, সৈয়দ হোসেন, জাহাঙ্গীর আলম, ৮নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সম্রাট সরদার, মিলন হোসেন, রুবেল হোসেন, ৯নং ওয়ার্ড মেম্বার প্রার্থী আইয়ুব আলী, আক্তার হোসেন, শেখ রাসেল স্মৃতি সংসদ সদর থানার সাধারণ সম্পাদক কাশেম সম্রাট, গোগনগর ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ কয়েক হাজার মানুষ মিছিলে যোগদান করেন।