আসন্ন কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান প্রার্থী কাজিম উদ্দিন প্রধান এর উঠান বৈঠক অনুষ্ঠিত।

সকাল নারায়ণগঞ্জঃ

রবিবার (২৪ অক্টোবর) বিকেলে কলাগাছিয়া ইউনিয়ন জিওধরা এলাকাবাসীর উদ্যোগে উক্ত উঠান বৈঠক এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত কলাগাছিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী কাজিম উদ্দিন প্রধান 

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী, কাজিম উদ্দিন প্রধান বলেছেন, নির্বাচন করার অধিকার সকলের আছে। আমি গঠনতন্ত্র মেনে নির্বাচনে অংশগ্রহন করেছি, দলীয় মনোনয়ন নৌকা মার্কা নিয়ে নির্বাচন করবো। কিন্তু এ এলাকারা চেয়ারম্যান দেলোয়ার প্রধান আমার লোকজনকে হুমকি দিচ্ছে, আমি বলতে ভবিষ্যতে এর পরিনাম ভয়াবহ হবে।


তিনি আরো বলেন, এই এলাকার রাস্তার অবস্থা খুবই  খুবই খারাপ নভেম্বর নির্বাচন হবার পরপরই আমার নিজস্ব অর্থয়নে আমি রাস্তা করে দিবো, আপনাদের কে আমি গ্যাস এনে দিবো ইতিমধ্যে মন্ত্রণালয়ে কথা চলছে, কলাগাছিয়া ইউনিয়নে গ্যাসের ব্যবস্থা করা হবো। এ ইউনিয়নে বৈধ গ্যাসের ব্যবস্থা আমি করে দিবো কোনো অবৈধ গ্যাস দিবো না।

কলাগাছিয়া ইউনিয়ন ৪,৫,৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুল্লাহ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন,আলমচাঁন ইব্রাহীম কলেজের সভাপতি মঞ্জুর আহমেদ,বিশিষ্ট সমাজ সেবক হাজী আবদুর রহমান, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য মোঃ তাইজুল ইসলাম,মোঃ মামুন,শ্রমিক লীগ নেতা নাদিম হোসেন নাদু,আওয়ামী লীগ নেতা মোঃ আক্তার হোসেন,মোতালেব হোসেন,কৃষক লীগ নেতা মোঃ হালিম প্রমুখ।