আমি আমার জন্য না আপনাদের জন্যই জনপ্রতিনিধি হতে চাই-কাউন্সিলর প্রার্থী খান মাসুদ

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নির্বাচনী প্রচারণায় নূরবাগ নারী ভোটারদের নিয়ে উঠান বৈঠক করেছেন নাসিক ২২নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী খান মাসুদ। নূরবাগ যুব সংগঠনের সাধারণ সম্পাদক রাজু আহমেদের সভাপতিত্বে শুক্রবার (২২ অক্টোবর) বাদ আছর নূরবাগস্থ সড়কে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 


এসময় উপস্থিত ভবিষ্যৎ কাউন্সিলর খান মাসুদের উদ্যেশ্য সিটি কর্পোরেশন এর ২২ নং ওয়ার্ড নাগরিক সুবিধাবঞ্চিত শত শত নারী ভোটার তাদের দুঃখ দূর্দশা নিয়ে বক্তব্য রাখেন। তারা বলেন,বিগত করোনাকালীন মহা দূর্যোগ সময়ে আমরা বর্তমান কাউন্সিলরের কাছে কোন সহযোগিতাই পাইনি। আমাদের এই নূরবাগ এলাকার কোন সমস্যায়ই তাকে কাছে পাইনা। তার কাছে আমাদের কোন মূল্য নেই।

নারী ভোটাররা আরও বলেন, আমাদের এই নূরবাগের ছেলেদের আপনিই শৃঙ্খলায় এনেছেন তার জন্য আপনার প্রতি আমরা কৃতজ্ঞ। আপনার নেতৃত্বে এই এলাকার পরিবেশ এখন আগের চেয়ে অনেক শান্তি পূর্ণ। আমরা করোনাকালীন সময় আপনার কাছে অনেক সহযোগিতা পেয়েছি এবং সব সময়ের বিপদে আপদে আপনাকে কাছে পাই। তাই আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে ২২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হিসাবে আপনাকে বিপুল ভোটে বিজয়ী করবো ইনশাআল্লাহ। 


সকলের সমস্যার কথা শুনে উঠান বৈঠকে প্রধান অতিথি কাউন্সিলর প্রার্থী খান মাসুদ বলেন, বিগত সিটি কর্পোরেশন নির্বাচনে ভূমিদস্যু ও জুলুমবাজদের কাছ থেকে আপনাদের রক্ষা করতেই বর্তমান কাউন্সিলরকে পূর্ণ সমর্থন দিয়ে তাকে পাশ করিয়েছি। কিন্তু আপনাদের মুখে অসহায়ত্ব আর দূর্দশার কথা শুনে আমার এখন মনে হচ্ছে আমি ভুল করেছি। আমার এই নূরবাগের অসহায় মানুষকে এতো অবহেলা করেছে তা আমি মেনে নিতে পারছিনা। তাই এবার সকলের অনুরোধে আমি কাউন্সিলর হতে রাজি হয়েছি। আমি আমার জন্য না আমি আপনাদের কল্যাণে কাজ করতেই জনপ্রতিনিধি হতে চাই। কারণ জনগণের চাহিদা সরূপ একজন জনপ্রতিনিধিই পারে রাস্তা,ড্রেন,বিদ্যুৎ,খাদ্য,শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে। একজন কাউন্সিলরের কাজইতো হচ্ছে মানুষের সেবা করা।

আল্লাহ যদি আমাকে কামিয়াব করেন ইনশাআল্লাহ আপনাদের নূরবাগবাসীকে প্রাধান্য দিয়েই আমি জনগণের কাজ করবো।

 
নূরবাগ যুব সংগঠনের সভাপতি আমির হোসেনের সঞ্চালনায় উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, নূরবাগ জামে মসজিদের মোতোয়ালি নূর ইসলাম মিয়া,স্থানীয় পঞ্চায়েত কমিটির সিনিয়র সহ-সভাপতি করিম সরদার, সহ-সভাপতি নূরা মিয়া,কোষাধ্যক্ষ মোঃ কামাল হোসেন,বন্দর আমিন আবাসিক এলাকা পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক লুৎফর রহমান, আমিরাবাদ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল-আমিন,রাসেল খান,স্বাধিন বেগম,সুমি আক্তার,বকুল,কনক বেগম,লিলি বেগম,মাসুদা বেগম,কহিনুর বেগমসহ স্থানীয় শত শত নারী ভোটার।