মাসুমের চ্যালেঞ্জকে গ্রহন করার ঘোষনা করল কাউন্সিলর দুলাল প্রধান 


সকাল নারায়ণগঞ্জ: রহমান মাসুমের চ্যালেঞ্জকে রাজপথে মোকাবেলার ঘোষনা দেন নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পদক ও ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাউফুদ্দিন আহমেদ দুলাল প্রধান । প্রভাবশালী সাংসদ শামীম ওসমানকে করা চ্যালেঞ্জকে তার একজন কর্মী হিসেব দুলাল প্রধান গ্রহন করে বলেন, জনাব মাসুম সাহেব আপনার চ্যালেঞ্জ আমি তার কর্মী হিসেবে গ্রহন করলাম। আপনি কে বা কোথাও থেকে এসেছেন আপনার পরিচয় কিন্তু জানি। কার দ্বারা প্রবাহিত হয়ে এ সব বলে শান্ত নারায়নগঞ্জকে অশান্ত করার মিশনে নেমেছেন। সাবধান আর খেলতে চাইয়েন না, যার সাথে চ্যালেঞ্জের কথা বলছেন, আরে ভাই উনিতো দেশ ও সংগঠনের জন্য দেশ নিয়ে চিন্তা করে। আপনার মত মাসুম  কে  নিয়ে চিন্তা করার তার সময় নেই। এ সমস্ত বিষয়ে রাজপথে মোকাবেলা করার মত যোগ্যতা এই দুলাল প্রধানেই রাখে। আসুন রাজপথে আসুন দেখি, আপনার চ্যালেঞ্জ আমি দুলাল প্রধান গ্রহন করলাম।
১৪ ই সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে বন্দর কদম রসুল পৌরসভার মোড় এলাকায় নাসিক’র ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফু দ্দিন আহম্মেদ দুলাল প্রধানের সভাপতিত্বে   আ’লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত কর্মীসভার প্রধাণ অতিথির উপস্থিত ছিলেন  নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা
কর্মীসভায় নাসিক’র ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধাণের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির মৃধা। বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, আ’লীগ নেতা জাকির হোসেন, সাবেক ২৬নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, মহানগর মহিলালীগের সভানেত্রী ইসরাত জাহান খান স্মৃতি, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান, রিয়াদ,মহানগর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান কমল, মহানগর ছাত্রলীগের সহ সভাপতি রাজু আহম্মেদ সুজন, আরফাত কবির ফাহিম, জিয়াউল হাসান বাবু, অনিক তালুকদার অপুসহ আরো অনেকে।