1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৪৮১ বোতল ফেনসিডিলসহ ১ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

৪৮১ বোতল ফেনসিডিলসহ ১ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ১১৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক)

রাজধানীর মিরপুর পীরেরবাগ এলাকা হতে ৪৮১ বোতল ফেনসিডিলসহ ০১ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেট কার জব্দ করা হয়েছে। 


শুক্রবার (১৫ জানুয়ারি) সকাল ০৮টা ৪৫ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর মিরপুর মডেল থানাধীন উত্তর পীরেরবাগ পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে প্রাইভেট কারের পিছনে বিশেষ কৌশলে বহনকৃত ৪৮১ বোতল ফেনসিডিলসহ নিম্নোক্ত ০১ মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়।(১) দীন ইসলাম @ মোল্লা (২৯), জেলা- গোপালগঞ্জ।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘ দিন যাবৎ সীমান্তবর্তীএলাকা হতে ফেন্সিডিল প্রাইভেট কারের পিছনে বিশেষ চেম্বারে বহন করে রাজধানী ঢাকাসহ দেশেরবিভিন্ন প্রান্তে বিক্রয় করে আসছিলো।


উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL