1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
টাইগারদের আসল চ্যালেঞ্জ সামনে: সুমন - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৭ মার্চ ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

টাইগারদের আসল চ্যালেঞ্জ সামনে: সুমন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৩ মার্চ, ২০২০
  • ১০১ Time View
টাইগারদের আসল চ্যালেঞ্জ সামনে: সুমন

সকাল নারায়ণগঞ্জ অনলাইন ডেস্কঃ

সদ্য শেষ হওয়া টানা তিন সিরিজে দাপুটে ক্রিকেট খেলে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ দল। টাইগারদের এ জয় নিয়ে জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, কোনো জয়কেই ছোট করে দেখার উপায় নেই। বিশেষ করে জিম্বাবুয়ের বিপক্ষে যেভাবে খেলেছে বাংলাদেশ, সেটা সামনে বড় সিরিজে কাজে দেবে।

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে ইনিংস ও ১০৬ রানে জয় পায় বাংলাদেশ। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ৩-০ ব্যবধানে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করে টাইগাররা। এরপর দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে জিম্বাবুয়েকে ২-০তে মগজধোলাই করে স্বাগতিক বাংলাদেশ।

টাইগারদের এমন নজড় কাড়া পারফরম্যান্সের পর জাতীয় দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন বৃহস্পতিবার মিরপুরে বলেন, টানা এই জয়ে ক্রিকেটাদের মানসিকতা গড়ে তোলা বড় ব্যাপার। ছেলেরা যেভাবে খেলেছে তাতে নিশ্চয়ই দৃঢ় মানসিকতা তৈরি হয়েছে। আশা করছি সামনের চ্যালেঞ্জও ছেলেরা ভালো করবে।

আগামী মাসে একটি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ খেলতে পাকিস্তান সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। এরপর জুনে দুটি টেস্ট খেলতে বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া।

জুলাই-আগস্টে শ্রীলংকা সফর আর অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়া হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। হাবিবুল বাশার সুমনের বিশ্বাস ঘরের মাঠে সদ্য শেষ হওয়া পারফরম্যান্সের ধারাবাহিকতা সামনের সিরিজে অব্যাহত রাখবে টাইগাররা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL