1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আলী আহাম্মদ চুনকা'র স্মরণে জেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আলী আহাম্মদ চুনকা’র স্মরণে জেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৭৭ Time View
আলী আহাম্মদ চুনকা'র স্মরণে জেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ
আলী আহাম্মদ চুনকা'র স্মরণে জেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত (ছবি সকাল নারায়ানগঞ্জ)

সকাল নারায়ণগঞ্জঃ

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও পৌর পিতা প্রয়াত আলী আহাম্মদ চুনকা’র স্মরণে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা  ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) সন্ধ্যায় নগরীর ২নং রেলগেটস্থ আওয়ামীলীগ কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান’র সঞ্চালনায় এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই।    

এ সময় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন নারায়ণগঞ্জ হাই স্কুল মসজিদের প্রেস ইমাম মুফতি মাওলানা মোঃ সাইফুল ইসলাম এবং দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।       

এ ছাড়াও এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরজু রহমান ভূইয়া, মিজানুর রহমান বাচ্চু, বীর মুক্তিযোদ্ধা  আব্দুল কাদির, সদর থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, প্রয়াত আলী আহাম্মদ চুনকা’র ছোট ছেলে ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলী আহাম্মদ রেজা উজ্জল, আওয়ামীলীগ নেতা আজহারুল ইসলাম ও গোগনগর ইউনিয়ন পরিষদের  প্যানেল চেয়ারম্যান-২ মোঃ সৈকত।             

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL