1. [email protected] : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. [email protected] : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে - সকাল নারায়ণগঞ্জ
রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
সিদ্ধিরগঞ্জে ইসলামী আন্দোলনের সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন মহিলা পরিষদ না’গঞ্জ জেলার নেতৃবৃন্দের বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বার্তা প্রদান স্বাধীনতার ৫৩ বছর পর ইসলামকে বিজয়ী করার সুযোগ এসেছে – মুফতি মাসুম বিল্লাহ কালীর বাজারে অগ্নিকাণ্ডের পরিস্থিতি পরিদর্শনে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ মহিলা পরিষদের কেন্দ্র পরিচালিত “জেন্ডার, নারীর ক্ষমতায়ন ও উন্নয়ন বিষয়ক সার্টিফিকেট (১৪তম) কোর্স”- এর মাঠকর্ম অনুষ্ঠিত বন্দরে অনাকাঙ্ক্ষিত ঘটনা ও ভুল বুঝাবুঝির অবসান ইসলামী আন্দোলনের শারদীয় দূর্গা পুজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে ফতুল্লায় আন্তর্জাতিক শিক্ষক দিবস-২০২৪ উদযাপন BHDS অপরাধ প্রতিরোধ কল্যাণ সংস্থার উদ্যোগে আন্তর্জাতিক শিক্ষক দিবস উদযাপন করা হয় রূপগঞ্জে হিন্দু সম্প্রদায়ের উপর নির্যাতন  হামলার প্রতিবাদে মানববন্ধন

নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ১০১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ 

(শনিবার) নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩ এর ১১তম ম্যাচে কেসি এপরেলস ক্রিকেট ক্লাব ৭ উইকেটে হারিয়েছে আলীগঞ্জ ক্লাবকে।

এ.কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সকালে টস জিতে আলীগঞ্জ ক্লাব প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কেসি এপালেলস স্পিনারদের মোকাবেলায় ব্যর্থতার পরিচয় দেয় আলীগঞ্জ। দলের বিপর্যয়ে ইমরান প্রধান ও সজিব দৃঢ়তা খোন এ জুটিতে শত রানের বদৌলতে আলীগঞ্জ পৌঁছায় ১৩৯ রানে। ৪১.৩ ওভারে সবাই আউট হয়ে যায়। ইমরান প্রধান করেন ৬৯ রান ছয় ৪ ও এক ছয়ে।

সজিব ২ চার ও ১ ছয়ে আউট হন ৩৭ রানে। জাকির ফিরেন ২ চারে ১১ রানে। কেসি এপারেলস এর রনি ফয়সাল ৪টি ও তানিম ২টি করে উইকেট পান। জবাব দিতে গিয়ে দ্রæতই রান তোলায় মনোনিবেশ করে কেসি এপারেলস ব্যাটসম্যানরা।

ওপেনার জিসান শূণ্য রানে ফিরলেও মারুফের অর্ধশত রানের উপর ভর করে সহজে ম্যাচ জিতে নেয় তারা। রাব্বিল ভুইয়া ৩ চার ও ২ চয়ে ফিরেন ৩৪ রানে। অধিনায়ক রিফাত ৪৮ রানে ফিরেন ৯ চার ও ১ ছয়ে। মারুফ অপরাজিত থাকেন ৫৭ রানে ৯ চারে। ১৯.১ ওভারে ১৪২ রান তুলে জয় নিয়ে লীগ শেষ করে কেসি এপারেলস।


সংক্ষিপ্ত স্কোর ঃ আলীগঞ্জ ক্লাব -১৩৯/১০(৪১.৩ ওভার) ইমরান প্রধান-৬৯,সজিব-৩৭,জাকির-১১। অতিরিক্ত-৫। রনি ফয়সাল-৪/১৭,তানিম-২/৩৩।


কেসি এপারেলস ক্রিকেট ক্লাব-১৪২/৩(১৯.১ ওভার) মারুফ-৫৭,রিফাত-৪৮,রাব্বিল-৩৪। অতিরিক্ত-২। সোহাগ,গোলাম রাব্বি ও রবিউল ১টি করে উইকেট পান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL