1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩কেসি এপরেলস হারালো আলীগঞ্জকে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২ মার্চ, ২০২৪
  • ৫২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ 

(শনিবার) নীট কনসার্ণ প্রিমিয়ার ক্রিকেট লীগ ২০২২-২৩ এর ১১তম ম্যাচে কেসি এপরেলস ক্রিকেট ক্লাব ৭ উইকেটে হারিয়েছে আলীগঞ্জ ক্লাবকে।

এ.কে.এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স ক্রিকেট গ্রাউন্ডে সকালে টস জিতে আলীগঞ্জ ক্লাব প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কেসি এপালেলস স্পিনারদের মোকাবেলায় ব্যর্থতার পরিচয় দেয় আলীগঞ্জ। দলের বিপর্যয়ে ইমরান প্রধান ও সজিব দৃঢ়তা খোন এ জুটিতে শত রানের বদৌলতে আলীগঞ্জ পৌঁছায় ১৩৯ রানে। ৪১.৩ ওভারে সবাই আউট হয়ে যায়। ইমরান প্রধান করেন ৬৯ রান ছয় ৪ ও এক ছয়ে।

সজিব ২ চার ও ১ ছয়ে আউট হন ৩৭ রানে। জাকির ফিরেন ২ চারে ১১ রানে। কেসি এপারেলস এর রনি ফয়সাল ৪টি ও তানিম ২টি করে উইকেট পান। জবাব দিতে গিয়ে দ্রæতই রান তোলায় মনোনিবেশ করে কেসি এপারেলস ব্যাটসম্যানরা।

ওপেনার জিসান শূণ্য রানে ফিরলেও মারুফের অর্ধশত রানের উপর ভর করে সহজে ম্যাচ জিতে নেয় তারা। রাব্বিল ভুইয়া ৩ চার ও ২ চয়ে ফিরেন ৩৪ রানে। অধিনায়ক রিফাত ৪৮ রানে ফিরেন ৯ চার ও ১ ছয়ে। মারুফ অপরাজিত থাকেন ৫৭ রানে ৯ চারে। ১৯.১ ওভারে ১৪২ রান তুলে জয় নিয়ে লীগ শেষ করে কেসি এপারেলস।


সংক্ষিপ্ত স্কোর ঃ আলীগঞ্জ ক্লাব -১৩৯/১০(৪১.৩ ওভার) ইমরান প্রধান-৬৯,সজিব-৩৭,জাকির-১১। অতিরিক্ত-৫। রনি ফয়সাল-৪/১৭,তানিম-২/৩৩।


কেসি এপারেলস ক্রিকেট ক্লাব-১৪২/৩(১৯.১ ওভার) মারুফ-৫৭,রিফাত-৪৮,রাব্বিল-৩৪। অতিরিক্ত-২। সোহাগ,গোলাম রাব্বি ও রবিউল ১টি করে উইকেট পান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL